কি কথা বলছে আপনার রাশিচক্র, দেখে নিন

মেষ: বিচক্ষণতার জন্য সকলের মন জয় করতে পারবেন।স্বাস্হ্যের দিক দিয়ে এই সময়কালটি মন্দ যাবে, কাজেই আপনি কি খাচ্ছেন সে ব্যাপারে সতর্ক হোন। পরিবারের পরিস্থিতি যেমন আপনি ভাবেন তেমন স্বাভাবিক হবে না।

বৃষ: খুব পুরনো কোনও দামি জিনিস আপনার হাতে আসতে পারে। জীবনের জটিলতা বোঝার জন্য আজকে আপনি আপনার বাড়ির কোনো বড়ো সদস্যের সাথে সময় কাটাতে পারেন। দুপুরের পরে ব্যবসায় চাপ বাড়তে পারে।

মিথুন: যে কোনও পরিস্থিতি সামলাতে নিজের বুদ্ধি প্রয়োগ করুন। একঘেয়ে এবং অস্থির দিনে বন্ধু এবং স্ত্রী আপনার জন্য আরাম এবং খুশি বয়ে নিয়ে আসবে। আজ কোনও রকম অজানা ভয় আপনাকে তাড়িয়ে বেড়াবে।

কর্কট: আজ কোনও বিষয়ে আপনাকে ছোটদের করুণার পাত্র হতে হবে। যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে।

সিংহ: পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। আপনি আনন্দ প্রদান করা এবং অতীতে ভুলের কারণে ক্ষমা করার জন্য আপনার জীবন সুন্দর হয়ে উঠবে। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে।

কন্যা: অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। আপনার বিবেচনা না করে আপনার কাউকে আপনার ঋণ দেওয়া উচিত নয়, কারণ এটি ভবিষ্যতে বড় সমস্যা তৈরি করতে পারে।সময়ের সাথে-সাথে চলার সাথে আপনজনদের সময় দেওয়াও দরকার।

তুলা: বুদ্ধির জোরে অস্বাভাবিক পরিবেশকে স্বাভাবিক করতে সক্ষম হবেন। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা এই মুহূর্তে না করাই ভাল।টাকা হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে, সুতরাং লেনদেন করার সময় বা কোনও দস্তাবেজ সই করার সময় আপনার সজাগ থাকা প্রয়োজন।

বৃশ্চিক: ব্যবসা বা কর্মক্ষেত্রে আজ বাড়তি লাভ ও সুযোগ পেতে পারেন।পরিবারের মানুষ আজ আপনাকে ভুল বুঝতে পারেন।অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন- বন্ধুদের সঙ্গে সময় কাটান– এতে আপনার ভালোই হবে।

ধনু: মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ বাধার আশঙ্কা আছে।আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে।নেক দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা আজ সার্থক হতে পারে।

মকর: অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। প্রেমের সম্পর্ক ভাল চললেও বিবাদের আশঙ্কা আছে।ফাঁকা সময় আপনার সেরা বন্ধুদের সাথে আনন্দ উপভোগ করার পরিকল্পনা করতে পারেন।

কুম্ভ: অসতর্ক ভাবে কথা বলার জন্য বিপদে পড়তে পারেন।ছন্দসই ফলাফল পেতে আপনাকে প্রচেষ্টায় মনোযোগ দিতে হবে।আপনার বিবাহিত জীবনে অনেক ভালোমন্দের পর আজ আপনার প্রেমে একে অপরের জন্য সুবর্ণ দিন হবে।

মীন: চিকিৎসার জন্য প্রচুর অর্থ অপচয় হতে পারে। কর্মক্ষেত্রে কারুর সাথে মন লাগাবেন না,নাহলে আপনার বদনামী হতে পারে।উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন