চমক দিতে তৈরি সালমান-ক্যাটরিনার “টাইগার থ্রি”, গগনচুম্বী বাজেটে লাভের আশা করছেন প্রযোজক

বলিউড ইন্ডাস্ট্রিতে ক্যাটরিনা কাইফের এন্ট্রি হয়েছিল সালমান খানের হাত ধরে।সালমান খানের গার্লফ্রেন্ড হওয়ার জন্য বলিউড ইন্ডাস্ট্রিতে আলাদা রকমের সুবিধা পেয়েছেন এই নায়িকা।ভালো করে হিন্দি বলতে না পারলেও একের পরে এক দুর্দান্ত সিনেমা করি সকলের মন জয় করে নিয়েছিলেন ক্যাটরিনা কাইফ। সালমান খানের সঙ্গে এক থা টাইগার, টাইগার জিন্দা হে,সিনেমাতে জুটি বাঁধার পর এবার আসতে চলেছে তাদের পরবর্তী সিনেমা টাইগার থ্রি।নাম এখনো সেই ভাবে ঠিক করা না হলেও সালমান এবং ক্যাটরিনার জুটি যে টাইগার থ্রি সিনেমাটি দেখা যাবে তা জানা গেছে। যশরাজ ফিল্মসের সঙ্গে জুটি বেঁধে শুটিং শুরু করবেন সালমান এবং ক্যাটরিনা কাইফ।

পরবর্তী সিনেমাটি খরচের বহরের সমস্ত সিনেমা কে পেছনে ফেলে নতুন ইতিহাস গড়তে চলেছে এই সিনেমাটি।বলিউড হাঙ্গামা র খবর অনুযায়ী, টাইগার থ্রি নাকি ইতিহাস গড়তে চলেছে। সালমান খানের এই আগামী সিনেমাটি তৈরি করতে খরচ হবে প্রায় ৩৫০ কোটি টাকা। যার মধ্যে শুধুমাত্র সিনেমাটি তৈরি করতে খরচ হবে ২০০ থেকে ২৫০ কোটি টাকা। হিন্দি সিনেমার ইতিহাসে এই বিপুল পরিমানের খরচ বোদা এই প্রথমবার। প্রমোশন প্রচারসহ বিভিন্ন কাজে প্রায় কুড়ি থেকে পঁচিশ কোটি টাকা খরচ করতে চলেছে সিনেমার পরিচালক। সালমান খান এই সিনেমাতে অভিনয় করার জন্য পারিশ্রমিক নিবেন ১০০ কোটি টাকা।

সবকিছু মিলিয়ে ৩৫০ কোটি টাকা খরচ হতে চলেছে এই সিনেমাটিতে। এর আগে টাইগার জিন্দাহে ব্যবসা করেছিল প্রায় ৪০০ কোটি টাকা।বর্তমানে বলিউডের ভাইজান ব্যস্ত বিগ বস ১৪ র শ্যুটিং নিয়ে।অপরদিকে ক্যাটরিনা কাইফ আপাতত ভিকি কৌশলের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছেন বলে খবর পাওয়া গেছে। যদিও তাদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কখনো কাউকে মন্তব্য করতে দেখা যায় না।কিন্তু ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনা কাইফের সম্পর্কে এই সিনেমাটিতে কোন রকম প্রভাব পড়বে না বলেই মনে করা হচ্ছে।