সু’শা’ন্তের কাহিনী নিয়ে ছবি, কো’র্টে যাওয়ার হু’ম’কি প্র’য়া’ত অভিনেতার দিদির

গত বছর বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্য মৃত্যুকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠেছিল নেট দুনিয়া। আপামর ভারতবাসী সেদিন সুশান্তের এমন রহস্য মৃত্যুর পেছনে ষড়যন্ত্রের অভিযোগ তুলেছিলেন। সুশান্তের মতো প্রতিভাবান অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেননি সিনে অনুরাগীরা। সুশান্তের জীবন কাহিনী নিয়ে সিনেমা বানানোর প্রসঙ্গ ওঠে।

সম্প্রতি সুশান্তের জীবন কাহিনী অবলম্বনে নির্মিত সিনেমা ‘ন্যায়: দ্য জাস্টিস’য়ের ট্রেলার মুক্তি পেয়েছে সম্প্রতি। সিনেমাটিতে কোথাও সুশান্ত সিং রাজপুতের নামটি পর্যন্ত নেই। অথচ তার জীবন কাহিনীর সঙ্গে অদ্ভুত মিল রয়েছে সিনেমার। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ছবি নির্মাতাদের বিরুদ্ধে ফের ষড়যন্ত্রের অভিযোগ তুললেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং।

প্রিয়াঙ্কার দাবি, সুশান্তের মৃত্যুতে তাদের পরিবারে যে‌ অপূরণীয় ক্ষতি হয়েছে সেই ক্ষতিকে কাজে লাগিয়ে কিছু মানুষ অর্থোপার্জনের রাস্তা খুঁজছেন! শুধুমাত্র অর্থলোভে নিজেদের স্বার্থ চরিতার্থ করতে সুশান্তের মর্মান্তিক জীবন কাহিনীকে ব্যবহার করেছেন ছবির নির্মাতারা! এই মর্মে তিনি ছবি নির্মাতাদের বিরুদ্ধে অভিযোগ নিয়ে আদালতে যাওয়ার হুমকিও দিয়েছেন।

ট্রেলারটি মুক্তি পাওয়া মাত্র সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিলেন প্রিয়াঙ্কা। তার দাবি, আজ তাদের পরিবারের সব থেকে প্রিয় সদস্যটি আর নেই। সুশান্তের মর্মান্তিক মৃত্যু সারাদেশের সম্মিলিত চেতনায় আঘাত হেনেছে। অথচ কিছু মানুষ সেই ঘটনাকে নিজের স্বার্থে ব্যবহার করছে। “এরা অপরাধী”, বলে মন্তব্য করেন প্রিয়াঙ্কা।