অন্তঃসত্ত্বা অবস্থাতেই ফটো শুট! আরও স্পষ্ট অনুষ্কা শর্মার বেবি বাম্প, ভাইরাল ছবি

আমরা সকলেই জানি যে, আগামী বছর অভিভাবক হতে চলেছেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। দুবাইতে যাবার আগে এই কথা ঘোষণা করেছিলেন বিরাট কোহলি। আইপিএল চলাকালীন একে অপরের সঙ্গ দিতে পিছপা হননি তারা। মুম্বাইতে ফিরে আসার পর পিতৃত্য কালীন ছুটি নিয়েছেন বিরাট কহলি। তবে অন্যদিকে অনুষ্কা শর্মা বিভিন্ন ভাবে নিজেকে ব্যস্ত রেখেছেন কাজে।

কিছুদিন আগে তাকে দেখা দিয়েছে বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত থাকতে। কোন শুটিং তা এখনো বোঝা যায়নি। তবে সম্প্রতি অনুষ্কা শর্মা নিজের ইনস্টাগ্রাম একাউন্ট একটি ছবি পোস্ট করেছেন। যথাসম্ভব এই ছবিটির জন্য শুটিং করেছিলেন তিনি। একটি ম্যাগাজিনের কভার পেজের জন্য শুট করতে দেখা গেল তাকে।

একটি ম্যাগাজিনের কভার পেজের জন্য একজন গর্ভবতী নারীকে শুট করানো রীতিমতো গর্বের বিষয়। আর তিনি যদি হন অনুষ্কা শর্মা, তাহলে তো কথাই নেই। অনুশকাকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করার জন্য রাজি করিয়েছিলেন vlouge।

নিজের ব্যস্ত জীবন থেকে সময় বার করে ম্যাগাজিনের কভার পেজের জন্য শুট করতে রাজি হয়েছিলেন অভিনেত্রী। তার হাসিমুখে এবং বেবি বাম্প স্পষ্ট এই ছবিটিতে। দেখেই বোঝা যাচ্ছে যে, অধীর আগ্রহে অপেক্ষা করছেন নতুন অতিথির জন্য অভিনেত্রী।