বিশাল ছাড় দিচ্ছে আমাজন, এসিতে ৭০০০ টাকা ডিসকাউন্ট, আজই করুন অর্ডার

উৎসবের মরসুমে গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে হাজির আমাজন ই-কমার্স সাইট। ভোল্টাসের ১৭৫ এলজেডএইচ এসির দামের উপর আকর্ষণীয় ছাড় দিচ্ছে আমাজন। ভোল্টাসের ১৭৫ এলজেডএইচ এসি কেনার ক্ষেত্রে গ্রাহকদের এক লাফে ২১ শতাংশ হারে ছাড় দিচ্ছে এই ই-কমার্স সাইটটি। যার ফলে এই আকর্ষণীয় এসি গ্রাহক পেয়ে যাবেন মাত্র ২৬,৯৯০ টাকায়।

শুধু তাই নয়, এই আকর্ষণীয় এসি কেনার ক্ষেত্রে অ্যামাজন তার গ্রাহকদের নো কস্ট ইএমআই এর সুবিধাও প্রদান করছে। ৩৩,৯৯০ টাকা দামের এই ভোল্টাসের ১৭৫ এলজেডএইচ এসির দামের উপর ৭ হাজার টাকা ছাড় দেওয়ার ফলে বর্তমানে অ্যামাজনের গ্রাহকরা এসিটি মাত্র ২৬,৯৯০ টাকায় কিনে নিতে পারবেন।

শুধু তাই নয়, অ্যামাজনের গ্রাহকরা যদি আগামী ৮ই এপ্রিলের মধ্যে এই এসির অর্ডার দেন তাহলে ফ্রী ডেলিভারির সুবিধাও পাবেন তারা। আবার কোম্পানির তরফে এসিতে যদি কোনো যান্ত্রিক ত্রুটি থাকে তাহলে দশ দিনের মধ্যে তা রিটার্নও করতে পারবেন গ্রাহক। মাত্র ১,২৭১ টাকার বিনিময়ে ইএমআই এর প্রথম কিস্তি শোধ করতে পারেন গ্রাহক।

গ্রাহকের কাছে যদি আইসিআইসিআই, এক্সিস ব্যাংক, বরদা ব্যাংক, এইচডিএফসি ব্যাংক, সিটি ব্যাংক, কোটাক, এস বি আই এবং ইয়েস ব্যাংকের ক্রেডিট কার্ড থাকে তাহলে তারা অনলাইন মারফত আমাজন থেকে এসি অর্ডার দিতে পারবেন। ৩ মাস, ৬ মাস এবং ৯ মাসের কিস্তিতে যথাক্রমে ৮,৯৯৭ টাকা, ৪,৪৯৮টাকা, এবং ২,৯৯৯ টাকার ইএমআই দিতে হবে গ্রাহককে। এর সঙ্গে আবার এক বছরের ওয়ারেন্টিও রয়েছে। এই গরমে এসি কেনার প্ল্যান থাকলে অ্যামাজনের এই অফার হাতছাড়া করবেন না।