Breaking: নন্দীগ্রামে মমতা ন’য়, জি’তে’ছে’ন শুভেন্দু, জে’নে নি’ন বিস্তারিত

সকাল থেকেই সরগরম পশ্চিমবঙ্গ। উথান পতন এর পর অবশেষে জানতে পারা গেল যে আগামী দিনে আরো একবার আমরা দিদিমণিকে পাচ্ছি নিজেদের পাশে। তবে সব থেকে বেশি দ্বন্দ্ব ছিল নন্দীগ্রাম কে নিয়ে। যখন জানতে পারা গেল যে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় জিতেছেন, তখন যেন স্বস্থির নিঃশ্বাস ফেলল তৃণমূল প্রার্থীরা। তবে এবার সন্ধ্যা হতে না হতে মমতার জয় নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। সার্ভারের সমস্যার জন্য সঠিকভাবে এখনো পর্যন্ত কিছু জানা যাচ্ছে না।

তারপরেই খবর আসে যে, নন্দীগ্রাম থেকে শুভেন্দু অধিকারী জয় যুক্ত হয়েছেন। খবরটি সামনে আসতেই তার সঙ্গে যোগাযোগ করা হয় সংবাদমাধ্যমের তরফ থেকে। তিনি সংবাদ মাধ্যমকে জানান যে, ১৬৬২ ভোটে জিতেছে আমি। এরপর মমতা বন্দ্যোপাধ্যায় কে জিজ্ঞাসা করতে তিনি একথা জানান। তিনি বলেন যে, নন্দীগ্রাম রায় দেবে মাথা পেতে নেব। তবে নিজে হারলেও দলের জয়ের জন্য বাংলার মানুষকে কৃতজ্ঞতা জানাতে ভোলেননি মমতা বন্দোপাধ্যায়। এটা শুধু আমার জয় নয়, বাংলার জয়। নন্দীগ্রামের মানুষ যা করেছেন ভালো করেছেন বলে অভিযোগ করেন তিনি।

তবে এই বিভ্রান্তির জন্য তিনি আদালতে যাবেন বলে জানিয়েছেন। তিনি অভিযোগ করেন যে, আমার কাছে অভিযোগ রয়েছে যে, রায় ঘোষণার পর কারচুপি করা হয়েছে। এর আগে সকালবেলা খবর শুনতে পাওয়া গিয়েছিল যে,১২০২ ভোটে জয় যুক্ত হয়েছেন মমতা। সার্ভারের ত্রুটির জন্য দুপুরে ৪০ মিনিট ভোট গণনা বন্ধ ছিল সেখানে। এরপর মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়ের খবর সামনে আনতে পারেনি কমিশন। তারপরই জানা যায় যে শুভেন্দু অধিকারী জয় যুক্ত হয়েছেন। তবে কমিশনের তরফ থেকে এই নিয়ে এখনো কিছু বিবৃতি প্রকাশ করা হয়নি।