সাদা রঙের অ’দ্ভু’ত পো’শা’কে ট্রো’লে’র শি’কা’র স্যান্ডি সাহা, দেখুন ছবি

স্যান্ডি সাহা এখন নামটি সবার কাছেই অতিপরিচিত, স্যান্ডি সাহা একজন বাংলার জনপ্রিয় ইউটিউবার তো অবশ্যই তার সাথে একজন বিতর্কিত সেলিব্রিটি বললেও ভুল বলা হবে না। স্যান্ডি সাহার কাজকর্ম গুলোই এমন যা কিনা তাকে বিতর্কের শীর্ষে তুলে ধরে, এই কথা তিনি নিজেও স্বীকার করেছিল যে, তিনি চর্চার শীর্ষে থাকতে খুবই ভালোবাসেন। তাই বিভিন্ন অদ্ভুত সব কাজ করতে দেখা যায় তাকে। এবারও তার অন্যথা একেবারেই হয় নি।

স্যোশাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে স্যান্ডি সাহার নতুন রুপ। সাদা পোশাক পরিহিত একজন, দূর থেকে পরী বলে ভুল হতে পারে, কিন্তু সামনে এগিয়ে গেলেই দেখতে পারবেন চেনা মুখ স্যান্ডি সাহা। প্রত্যেক বারের ন্যায় এবারও ঠিক একই , ছবি আপলোডের পরেই মানুষের কটুবাক্য বর্ষণ শুরু, নেটিজেনদের কটাক্ষ সব মিলে হুলূস্থূল কান্ড।

স্যান্ডি সাহা নিজেকে পরী বলেই উল্লেখ করেছিল ছবির ক্যাপশনে ,কিন্তু স্বাভাবিকভাবেই মানুষ সেই কথা একেবারেই মেনে নিতে পারেনি, ছবির কমেন্ট বক্স ভরে গিয়েছে কুমন্তব্যে। সবাই তাকে কটাক্ষ করে বলছে আসলে পরী নয় তাকে দেখতে লাগছে একেবারে তুষার দানবের মতো, এমনকি অনেকে তাকে সাদা হাতি বলেও কটাক্ষ করতে ছাড়ে নি।

কিন্তু নেটিজেনদের কটাক্ষ তো আর নতুন নয়, তাই এই নিয়ে বেশী মাথা ঘামাতে দেখা যায় না এই সেলিব্রিটি বাঙালী ইউটিউবারকে। মানুষের কথায় হয়তো বিশেষ নজর দেয় না সে, তবে তার অনুগামীদের কথা ভুললে তো হবে না।তারা তার পক্ষে থেকেই হেটার্সদের জবাব দিতে প্রস্তুত।