BREAKING: একের পর এক আঁছড়ে পড়ল বিধ্বংসী মিসাইল, যুদ্ধের আশঙ্কা!

প্রতীক ছবি

মঙ্গলবারের পর বুধবার গভীর রাতে এ বার ইরাকের রাজধানী বাগদাদের ওপর বদলা এসে পড়ল। মার্কিন সেনা ঘাঁটিকে লক্ষ্য করে ইরানের মিসাইল ছোড়ার মাত্র কয়েক ঘণ্টার মধ্যে বাগদাদের গ্রিন জোনে মার্কিন সহজে অন্যান্য দেশের দূতাবাস রয়েছে সেখানে হামলা চালানো হয়। দু দুটি ব্যাপক বিস্ফোরণ ঘটানো হয় বলে সূত্রের খবর।

এমনিতেই মঙ্গলবার রাতে যে ভাবে ইরান মার্কিন সেনা ঘাঁটিকে লক্ষ্য করে হামলা চালিয়েছে তাতে 80 জনের মৃত্যু হয়েছে বলে খবর প্রকাশ্যে এনেছিল ইরান কিন্তু একটি বিবৃতি দিয়ে ডোনাল্ড ট্রাম্প মৃত্যুর খবর উড়িয়ে দিয়েছেন তবে ইরানের উদ্দেশ্যে পরমাণু যুদ্ধ থেকে বিরত থাকার বার্তা দিয়েছেন তিনি, এমনকি ইরান কোনও দিনই পরমাণু অস্ত্র ব্যবহার করতে পারবে না বলে এক প্রকার নিষেধাজ্ঞাও জারি করেছেন কিন্তু তার পরে নতুন করে ইরাকে পরপর মিসাইল আছড়ে পড়ার ঘটনায় আবারও নতুন করে সমস্যা তৈরি হয়েছ,

আসলে মার্কিন যুক্তরাষ্ট্রকে লক্ষ্য করে যে ভাবে ইরান হুঁশিয়ারি দিচ্ছে তাতে কিন্তু ডোনাল্ড ট্রাম্প এর আগেই জানিয়েছিলেন আমেরিকা কখনওই চুপ করে বসে থাকবে না। এমনকি আধুনিক অস্ত্র নিয়ে আমেরিকা হামলা চালাবে বলে হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন