গোয়েন্দা সুত্রে উঠে এলো চাঞ্চল্যকর তথ্য, উপত্যকায় জারি কড়া সতর্কতা,

শত চেষ্টা করে জঙ্গী দমন করা যাচ্ছে না। তারা যেভাবেই হোক অনুপ্রবেশের চেষ্টা করছে ভারতে। কিন্তু সেখানে নিরাপত্তারক্ষীরা তাদের কাজ তারা করে যাচ্ছে। এবার যখন জঙ্গীরা দেখছে তাদের এতো চেষ্টার পরেও তারা অসফল, কিছুই করতে পারছে না তারা। এবার তারা অন্য ফন্দি আটার তাল নিল।

সূত্রের খবরে জানা গেছে, এবার জঙ্গীরা জম্মু কাশ্মীরের নিরাপত্তারক্ষীদের খাবারে বিষ মিছিয়ে মারার চেষ্টা করছে। আর এই খবর জানতেই সব নিরাপত্তারক্ষীদের সতর্ক করে দেওয়া হয়েছে। এবার প্রশ্ন হচ্ছে জনগিরা আসপছে কোথার থেকে, তাদের জন্য তো কড়া পাহারার ব্যবস্থা করা হয়েছে সীমান্তে। নবনী যুক্ত এম এম নারাভানে জানিয়েছেন, আমরা কড়া নজরদারী চালাচ্ছি এই সীমান্তে, সাথে আমাদের সেনাদের প্রধান লক্ষ্য জঙ্গী ঘাটি, লঞ্চ প্যাড।

যবের থেকে ৩৭০ ধারা বিলোপ করা হয়েছে কাশ্মীর থেকে, তবে থেকেই জঙ্গীরা যেনো উঠে পরে লেগেছে। এর জন্য এখন জঙ্গীরা তাদের বিভিন্ন ছকের মাধ্যমে নিরাপত্তারক্ষীদের বোকা বানানোর চেষ্টা করছে। তারা নিজেরা না পারলেও অন্যের মাধ্যমে বিষ মেশানো খাবার খাওয়ানোর চেষ্টা করবে বলে জানা গেছে গোয়েন্ডা মাধ্যমে। তাই নিরাপত্তারক্ষীদের জানানো হয়েছে তারা যেনো খাবার পরীক্ষা করে খায়।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন