‘বাঘ কখনও ঘাস খায় না’, এই কথাতেই কংগ্রেসকে বার্তা বিজেপির

113

বিজেপি এখন অনেকটা চাপের মধ্যেই আছে, কারন তারা হয়ত হারিয়ানায় জট ছাড়াতে পেরেছে কিন্তু এই মহারাষ্ট্রের জট কিছুতেই ছাড়ছে না, কারন এবার বেকে বসেছে শিব সেনা প্রধান উদ্ধব ঠাকুর। তার দাবি তিনি আর উপমন্ত্রী পদে বসবে না, তিনি এবার মুখ্যমন্ত্রী পদের জন্যও আর্জি করেছে, তো এই সুযোগে বিরোধীরা এমন অনেক উস্কানিমূলক কথাই বলেছে যা বিজেপির অনেক ক্ষতি করে দেওয়ার জন্যও যথেষ্টো।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এই কথা বিজেপির কানে জেতেই তারা কংগ্রেসকে কটাক্ষা করে বলেছে, কখনো দেখেছেন বাঘ কে ঘাস খেতে? শিবসেনা প্রধান উদ্ধব ঠাকুর যখন বেকে বসেছে যে তিনি বা তার দল থেকে কোনও একজন মুখ্যমন্ত্রী হবে, কিন্তু এর পরেই সেই বিরোধীদের উস্কানী।

কিন্তু বিজেপির তরফ থেক এর বিরোধীতা ও অনেকটাই কটাক্ষের সুরে তাদের জবাব দিয়েছে,। এদিকে বিজেপির তরফ থেকে জানানো হয় আমরা দীপাবলির পরেই সব ঠিক করে নেব। কে মুখ্যমন্ত্রী হবে তা নির্দিষ্ট কোনো দল সিধান্ত নেবে না , আমরা সবাই মিলে এই সিদ্ধান্ত নেব।

আমাদের শিবসেনাকে প্রয়োজন, এই কথা বলার পরেই কংগ্রেস কে উদ্দ্যেশ্য করে বিজেপি বলে, বাঘ যেমন কোনও দিন ঘাস খায় না, তেমনই শিবসেনা কখনই কংগ্রেসের সাথে জোট করবে না। কিন্তু বিজেপির তরফ থেকে যাই বলা হোক না কেনো তারা অনেকটাই চাপের মধ্যে আছে, আর তা যে শিবসেনা প্রধান উদ্ধব ঠাকুরের জন্যও তা স্পষ্ট।

এই রকম আপডেট পেতে লাইক করুন