BREAKING: পাকরাষ্ট্রে জল বন্ধ করা নিয়ে সরব মোদি, হুঙ্কারের মাধ্যমে বিশেষ প্রতিশ্রুতি হরিয়ানায়

20

হরিয়ানায় মোদীর হুঙ্কার, তিনি নাম না করে জানিয়ে দিল, ভারত পাকিস্তানে জল দেওয়া বন্ধ করে দেবে। আর সেই জল দেওয়া হবে হরিয়ানার কৃষকদের। তিনি তার কথার মাধ্যমে বিরোধীদের নিশানা করে বলেন, গত ৭০ বছর থেকে হরিয়ানার কৃষক্রা জলের সমস্যায় ভুগছে, আর তার দোষ একমাত্র সেই আগের সরকারের।

কারন তারা হরিয়ানের কৃষকদের ভাগের জল পাকিস্তানকে দিয়েছে, আর তারফলেই এখানে দেক্ষা গেছে মহা সঙ্কট। কিন্তু এই বিজেপি সরকার এমনটা করবে না, তারা দরকার পরলে পাকিস্তানে জল দেওয়া বন্ধ করে দেবে আর সেই জল পৌছে যাবে কৃষকদের ঘরে ঘরে।

কারন ঐ জল আমাদের আমাদের ভাগের জল যেটা থেকে আমরা বঞ্চিত হচ্ছিলাম, তাই এবার আর আমরা বচিত হব না এই মোদী তা রুখে দেবে আর সেই জলের অভাব দূর করবে। সরকার এই নিয়ে চিন্তা ভাবনা শুরু করে দিয়েছে সিন্ধু নদীর অতিরিক্ত জল আটকে দেওয়ার পরিকল্পনা করছে এই সরকার।

সিন্ধু নদীর জল রাভি নদীতে নিয়ে এসে জলের সমস্যার অবসান করার চেষ্টা করা হচ্ছে। পাকিস্তান বলছে ভারত পঞ্চম তম যুদ্ধের পরিস্থিতি তৈরী করছে এই জল সঙ্কট তৈরী করে।

এই শতদ্রু নদীর জল নিয়ে বিবাদ আজকের না, এটা অনেক দিনের। এর কারণেই হরিয়ানার একাংশ জল সংকটে ভোগে, কিন্তু এর অবসান করার প্রতিশ্রুতি দেয় মোদী। আর তার সাথে ৩৭০ ধারা নিয়ে কংগ্রেস নেতাদেরও তুলোধনা করে ছাড়ে।

এই রকম আপডেট পেতে লাইক করুন