বিয়ের পর দেখতে পেলেন স্বামীর মাথায় টাক, রেগে আগুন স্ত্রী, প্রতারণার অভিযোগ

এককথায় বলতে গেলে সিনেমার মতো ঘটনা ঘটে গেল বাস্তবে কিছুদিন আগে বলিউডের অভিনেতা আয়ুষ্মান খুরানা একটি সিনেমা করেছিলেন যার নাম বালা। সেই সিনেমায় দেখানো হয়েছিল একটি চরম সত্য বাস্তব জীবনে কি করে টাকের সমস্যার এতে গুরুতর সমস্যা হয়ে দাঁড়িয়েছে। একজন ছেলের যদি টাকা থাকে তাহলে সে তার মনের মত পাত্রী খুঁজে পায় না সেটি দেখানো হয়েছিল ওই সিনেমাতে। সেরকমই এক ঘটনা ঘটে গেল বাস্তবে যা হয়ত সবাই শুনে হতভম্ব হয়ে যাবে।

একইভাবে বালা সিনেমার মতোই ২৯ বছর বয়সী এক মুম্বাইয়ের বাসিন্দা এক ২৭ বছরের যুবতীকে নিজের টাকের সমস্যার কথা লুকিয়ে বিয়ে করেন। যুবতী প্রথমে জানতেন না তার স্বামী টাক রয়েছে পরে বিয়ের কিছুদিন পর যাওয়ার পর সে জানতে পারে এই কথা। তারপরে সে পুলিশের কাছে দ্বারস্থ হয় বিয়ের প্রতরনা করবার জন্য এবং স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। যুবতী একজন চাটার্ড একাউন্টেন্ট এবং যুবক এক বেসরকারি সংস্থায় কর্মরত।

যুবতী বলেছেন বিয়ের আগে তার স্বামী টাকের সমস্যার কথা জানায়নি এবং তার পরিবারও এই কথা লুকিয়ে গেছে তার কাছ থেকে। এছাড়াও যুবতী তার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছেন পরকীয়া ও অস্বাভাবিক যৌন ক্ষমতার কথা। আইপিসির ৪৯৬ ৪০৬ ৩৭৭ ধারায় অভিযোগ দায় করা হয়েছে। অবশ্য যুবকের হেফাজতে রাখা হলেও যুবক জামিন পেয়েছেন। তবে পুলিশরা যথাসাধ্য চেষ্টা করছেন তাকে আবার হেফাজতে আনবার জন্য।