অভিনেত্রী পায়েল সরকার যোগদান করলেন বিজেপিতে

আসন্ন একুশের লড়াইয়ে বাংলার রাজনীতির মঞ্চে ঝাঁকে ঝাঁকে নক্ষত্রের আগমন ঘটছে। টলিউডের অভিনেতা অভিনেত্রীরা রাজনীতির আঙিনা থেকে নিজেদের পছন্দমতো শিবির বেছে নিয়ে রাজনীতিতে যোগদান করছেন। এই তালিকাটা বৃহৎ। বৃহৎ এই তালিকায় নতুন নাম সংযোজন করালেন টলিউডের অভিনেত্রী পায়েল সরকার। রাজনীতির আঙিনা থেকে তার পছন্দ পদ্মফুল।

পদ্ম শিবিরে যোগদান করেছেন পায়েল সরকার। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে গেরুয়া পতাকা হাতে তুলে নিয়ে আনুষ্ঠানিকভাবে রাজনীতির আঙ্গিনায় প্রবেশ করলেন তিনি। পায়েলের আগে টলিউডের জনপ্রিয় মুখ কৌশিক রায়, যশ দাশগুপ্ত, রুদ্রনীল ঘোষ-সহ একাধিক তারকা একে একে পদ্ম শিবিরে যোগদান করেছেন। বিধানসভা ভোট যত এগিয়ে আসছে, তারকাদের রাজনীতিতে আগমন তত বাড়ছে বৈ কমছে না।

প্রসঙ্গত পায়েল যে কখনো রাজনীতির আঙ্গিনায় প্রবেশ করতে পারেন তা ভাবেন নি কেউ। তাকে কোনদিনই রাজনীতির ধারে কাছেও দেখা যায়নি। বৃহস্পতিবার হঠাৎই হেস্টিংসে বিজেপির নির্বাচনী কার্যালয়ে দেখা গেল তাকে। সেখানেই বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের হাত থেকে পদ্ম পতাকা নিজে হাতে তুলে নিলেন পায়েল। বিজেপির তাবড় তাবড় নেতা-নেত্রীদের উপস্থিতিতেই রাজনীতির আঙিনায় হাতে খড়ি হলো পায়েলের।