বয়ফ্রেন্ডের কাছ থেকে স্কুটি নিয়ে অন্য ছেলের সাথে প্রেম করতে ব্যস্ত যুবতী, যুবকের হাতে খেলো মার

দিনেদুপুরে প্রকাশ্য রাস্তায় এক যুবক এবং যুবতীর মধ্যে দারুণ ঝামেলা বাঁধলো! ঝামেলা, কথা কাটাকাটির রেশ শেষমেষ হাতাহাতি পর্যন্ত গড়ালো! কান্ড দেখে স্বভাবতই হতভম্ব পথচারীরা। কি কারনে এমন ঝামেলা বাঁধলো দুজনের মধ্যে? জানার জন্য জনবহুল রাস্তায় কৌতুহলী মানুষের রীতিমতো ভিড় জমে গেল। উভয়ের কথা কাটাকাটি থেকে যা বোঝা যাচ্ছে, ওই দুজন একে অপরকে আগে থেকে বেশ ভালো ভাবেই চেনেন।

যুবক যুবতির এই বাক-বিতণ্ডার ভিডিও রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিও দেখে যা বোঝা যাচ্ছে, ওই দুজন এক সময় একে অপরের প্রাক্তন ছিলেন। একে অপরের প্রেমে যখন তারা হাবুডুবু খাচ্ছিলেন তখন প্রেমিক তার প্রেমিকাকে ভালোবাসার নিদর্শন স্বরূপ একটি স্কুটি কিনে দিয়েছিলেন। বিচ্ছেদের পরেও প্রেমিকার থেকে তা ফিরিয়ে নেওয়ার কথা ভাবেননি যুবক।

তবে সেই প্রাক্তন প্রেমিকা এখন অন্য এক যুবকের সঙ্গে সম্পর্কে আবদ্ধ হয়েছেন। প্রাক্তনের দেওয়া সেই স্কুটি কিন্তু অব্যবহার্য হয়ে থাকনি। এই স্কুটির সিটেই নতুন প্রেমিককে বসিয়ে রাস্তায় প্রকাশ্যে প্রেম করছেন প্রাক্তন প্রেমিকা! এই ঘটনা কি সহ্য করা যায়? ওই যুবকও তা মেনে নিতে পারেননি। তাই জনবহুল রাস্তায় চলন্ত স্কুটি থামিয়ে প্রাক্তন প্রেমিকার থেকে গাড়ি ফেরত চেয়ে বসেন ওই যুবক। সেই নিয়েই গণ্ডগোলের সূত্রপাত।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটিতে সম্পূর্ণ ঘটনাটি ধরা পড়েছে। নেটিজেনদের মধ্যে অনেকেই ওই যুবককে সমর্থন করছেন। তবে একদল আবার যুবতীকেও সমর্থন করছেন। অনেকের মতে, ঘরোয়া বিবাদ এইভাবে প্রকাশ্য রাস্তায় না টেনে আনলেই ভালো হতো। এককালীন মধুর সম্পর্কের এমন পরিণতি কেউই সমর্থন করছেন না।