আপনার কোনোদিন বিয়েই হবে না, জানিয়ে দিলেন জ্যোতিষী, মন খারাপ সালমানের

চলচ্চিত্রের পর্দায় বহুবার বহু রমণীর প্রেমে পড়লেও আসল জীবনে কিন্তু তিনি এখনো অবিবাহিত। পঞ্চাশের কোঠায় পৌঁছে যাওয়া সালমান খান এখনো পর্যন্ত মোস্ট এলিজেবল ব্যাচেলর হিসেবে বিখ্যাত। তার প্রেমের তালিকায় নাম রয়েছে জুহি চাওলা, ঐশ্বর্য রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ এবং সবশেষে জারীন খান। কিন্তু কোনো সম্পর্কই তার শেষ পর্যন্ত টেকেনি। কোনো না কোনো কারণে তাদের সম্পর্ক ভেঙে গেছে।শেষ পর্যন্ত এখন সালমান খান মডেল ইউলিয়া ভান্তুর এর সঙ্গে প্রেম করছেন বলে জানা গেছে। কিন্তু তার সঙ্গে কি তিনি আদৌ বিয়ে করবেন, তা নিয়ে রীতিমতো সন্দেহ জাগে।

অবশেষে একজন জ্যোতিষী সালমান খানকে জানিয়ে দিলেন যে তার কপালে লেখা নেই কোন বিয়ের যোগ। গত শনিবার, তেসরা অক্টোবর ছিল চলতি বছরের বিগ বসের উদ্বোধন পর্ব। এই বিশেষ পর্বে অতিথি হিসেবে এসেছিলেন মুম্বাই বিখ্যাত জ্যোতিষী পন্ডিত জনার্দন। তিনি এতটাই অসীম ক্ষমতা রাখেন যে, মানুষের মুখ দেখে বলতে পারেন কি রয়েছে তার ভাগ্যে। তিনি করলেন সালমান খানের জন্য একটি ভবিষ্যৎবাণী।

শুধুমাত্র সালমান খান নয়, উদ্বোধনী পর্বে বিগবসের বহু প্রতিযোগীদের মুখ দেখে ভবিষ্যৎ বাণী করে দিলেন পন্ডিত জনার্দন। এই সিজনের অন্যতম জনপ্রিয় প্রতিযোগি নিক্কি তম্বলির মুখ দেখে তিনি বলেন, বাইরে সরল এবং সাদাসিধে হলেও তিনি আসলে খুবই চালাক। এই সমস্যা দেখে নিজের ভাগ্য জানার জন্য কৌতুহলী হয়ে ওঠেন সালমান খান। তিনি জিজ্ঞাসা করলেন যে, আদৌ কি তার জীবনে বিয়ের কোন যোগ আছে?তবে অভিনেতা সমস্ত উৎসাহী জল ঢেলে জ্যোতিষী জানান যে, এই মুহূর্তে বিয়ের কোনো সম্ভাবনা নেই সালমান খানের।

তবে এখানে ভেঙে পড়েননি ভাইজান। তিনি পাল্টা প্রশ্ন করে বলেন যে, ৬ বছর আগে এই জ্যোতিষী বলেছিলেন নাকি তার শীঘ্র বিয়ে হবে। কিন্তু এখন তিনি আবার জানাচ্ছেন যে তার কোন বিয়ের যোগ নেই? এর উত্তরে শুধুমাত্র পণ্ডিত বলেন যে, একেবারেই কোন আশা নেই। প্রথমটা একটু নিরাশ হলেও পরে বিষয়টি সামনে যান সালমান খান। তিনি বলেন যে,”খুব ভালো, তাহলে বিয়ের কোনো আশা নেই”! তবে চোখ মুখ দেখে বোঝা যাচ্ছিল যে বিয়েনা হবার কথায় সাময়িকভাবে একটু ভেঙে পড়েছেন আমাদের সকলের প্রিয় ভাইজান সালমান খান।