সন্তানকে স্তন্যপান করাতে গিয়ে পেলেন টের, বাহুমূল থেকেও বের হচ্ছে দুধ, মহিলার ভিডিও ভাইরাল

প্রতিনিয়ত যেভাবে সোশ্যাল মিডিয়ায় নজিরবিহীন কিছু ঘটনা ঘটে চলেছে তাতে আমরা সবাই স্তব্ধ। ত
একদিকে একটি ভালো দিক হলো পৃথিবীর সকল মানুষ সব জায়গার ঘটনা জানতে পারছে, সোশ্যাল মিডিয়া না থাকলে তা জানা সম্ভব হতো না। তাই সোশ্যাল মিডিয়াতে খুব ভালো গণমাধ্যম হিসেবে এখন বর্তমান সময়ে কাজ করছে এবং সবথেকে দ্রুত খবর ছড়িয়ে পড়ে এসেছে মিডিয়ার মাধ্যমে। ঠিক যেন আলোর গতিবেগ এর থেকেও দ্রুত সোশ্যাল মিডিয়ার নেটওয়ার্ক।

আর তাই মানুষ প্রতিমুহূর্তে প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় নিজেকে ব্যস্ত করে তুলেছে, আর এখন সমস্ত মানুষের হাতে একটি স্মার্টফোন থাকেই, ঠিক যেমন মানুষ নিঃশ্বাস নিতে ভুলে না, তেমনি সব সময়ে সোশ্যাল মিডিয়ায় নিজেকে অ্যাক্টিভ রাখতে ভুলেন না। অক্সিজেন ছাড়া যেমন মানুষ বাঁচতে পারে না তিনি বর্তমানে সবাই সোশ্যাল মিডিয়া ছাড়া বাঁচা দায়। একপ্রকার জীবনের বাঁচার রসদ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া।

তেমনই একটি সোশ্যাল মিডিয়া একটি ঘটনা খুবই আশ্চর্যজনকভাবে উদ্বেগ প্রকাশ করেছে তা হল, ভদ্রমহিলা তিন সন্তানের মা, তিনি নিজে ইনস্টাগ্রামে নিজের ভিডিওটি প্রকাশ করেছেন। তিনি খুবই চিন্তিত এই বিষয়ে নিয়েই যে ,তার সন্তানকে স্তন্যপান করানোর সময় তার বাহুমূল দিও দুধ বের হচ্ছে। তিনি তার সন্তানকে স্তন্যপান করেছিলেন সেই সময় বাহুমূলে তিনি একটি মাংসপিণ্ড অনুভব করেন এবং সেটি চাপ দিতেই তার থেকে দুধ বের হতে দেখেন।

তিনি তাতে খুব হতচকিত হয়ে যান এবং খুবই চিন্তিত হয়ে পড়েন ।তাই সেটি যদি কেউ অবিশ্বাস করে তার জন্য ভিডিও করে তা নিজস্ব ইনস্টাগ্রামের প্রোফাইলে আপলোড করে জিজ্ঞাসা করেছেন যে আর কারো এমন অভিজ্ঞতা আছে কিনা। তাহলে যেন অবশ্যই তা জানান তাকে, তবে সেটি দেখে অনেকেই তার সাথে একমত হন ।তাতে কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলেন । তবে তিনি তাঁর নিজের শরীরে পরিবর্তন লক্ষ্য করেন, এমনিতেও যদিও বৈজ্ঞানিকভাবেও সন্তান হওয়ার পরে মেয়েদের শারীরিক গঠন কিছুটা পরিবর্তন হয়, বর্তমানে এই প্রসঙ্গ নিয়ে সোশ্যাল মিডিয়া তোলপাড়।