বহু প্রতীক্ষিত Vivo Y51A লঞ্চ হলো আমাদের দেশে, মাত্র অন্য কোম্পানির থেকে অনেকটাই কম, দেখে নিন ফিচার

অনেকদিন পর ভিভো এর মোবাইলের বাজারে ফিরে এসেছে, কিন্তু এই প্রত্যাবর্তন একেবারে আলাদা। প্রত্যাবর্তনের শুরু এবার নতুন মোবাইল লঞ্চ দিয়ে, সম্প্রতি তারা একটি মোবাইল লঞ্চ করল যার নাম ভিভো Y51A, দাম রাখা হয়েছে 17990 টাকা। টাইটানিয়াম স্যাফায়ার ও কৃষ্টাল সিম্ফোনি এই দুটি কালার ভেরিয়েশন রাখা হয়েছে। ইতিমধ্যে ই-কমার্স সাইট গুলোতে সহজেই ক্রয় করা যাবে মোবাইলটি। তাই যারা আগ্রহী আর দেরি না করে অর্ডার করে ফেলুন ভিভোর নতুন ফোন।

এবার বিস্তারিত নতুন মোবাইল সম্পর্কে আলোচনা করা যাক। ভিভোর নতুন ফোনের ডাইমেনশন 163.86×75.32×8.38mm, এলসিডি ডিসপ্লে সহ স্ক্রীন সাইজ ৬.৫৮ ইঞ্চি। এই ফোনে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে Android 11-বেসড Funtouch OS 11, প্রসেসর Qualcomm Snapdragon 662। 8 জিবি রেম সহ 128 জিবি ইন্টারনাল মেমোরি যার সর্বোচ্চ এক্সটার্নাল স্টোরেজ হিসেবে 1tb বাড়িয়ে নেওয়া যেতে পারে। 5,000mAh ব্যাটারি সহ ১৮ ওয়াট ভোল্টের চার্জিং, মোবাইলের ওজন ১৮৮ গ্রাম।

এবার ক্যামেরা সেকশনে আসা যাক, রিয়ার ক্যামেরা হিসেবে 48 মেগাপিক্সেলের সাথে, 8 মেগাপিক্সেল 2 মেগাপিক্সেল সেন্সর থাকছে।এদিকে ফন্ট সেলফি ক্যামেরা হিসেবে দেওয়া হয়েছে 16-megapixel। তবে সম্প্রতি ভিভো সংস্থার তরফ থেকে মোবাইলের রেয়ার ক্যামেরা নিয়ে একটি নতুন বার্তা দেয়া হয়েছে। আসলে রিয়ার ক্যামেরায় আল্ট্রা স্টেবল ভিডিও ও ইলেকট্রনিক স্ট্যাবিলাইজেশন সাপোর্ট রাখা হয়েছে। শেষে যদি কানেক্টিভিটির কথা বলা যায় তাহলে বলতে হয় Bluetooth 5.0, USB Type-C, 3.5mm।