বাবা হলেন বিরাট, ঘর আলো করে এলো কন্যা সন্তান

অপেক্ষার অবসান। বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সুখী গৃহকোণে নবজাতকের আগমন ঘটেই গেল। আজই মুম্বাইয়ের হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিলেন অনুষ্কা। বিরাট এবং অনুষ্কার দুইজনের সংসার এবার সম্পূর্ণ হলো। এদিন দুপুরেই হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন অনুষ্কা শর্মা। সোশ্যাল মিডিয়ার অনুরাগীদের উদ্দেশ্যে বিরাট নিজে সেই খবর সোশ্যাল প্ল্যাটফর্মে প্রকাশ করেন।

সোশ্যাল মিডিয়ায় এই সুখবর পেয়েই নেটিজেনরা প্রবল উচ্ছাসে ফেটে পড়েছেন। প্রত্যেকেই নবজাতককে অভ্যর্থনা জানানোর পাশাপাশি বিরাট এবং অনুষ্কাকে শুভেচ্ছা বার্তা প্রেরণ করছেন। শুধু তাই নয়, নবাগতার নাম কি রাখা হবে, সেই নিয়েও সোশ্যাল সাইটে জোর তরজা চলছে। প্রসঙ্গত উল্লেখ্য, গত বছরের আগস্ট মাসেই বিরুষ্কা দম্পতি নবজাতকের আগমনের খবর জানিয়ে ছিলেন।

গত আগস্ট মাসেই সোশ্যাল সাইটে একটি পোস্ট করে বিরাট জানিয়েছিলেন চলতি বছরের জানুয়ারি মাসেই তাদের সংসারে নতুন সদস্যের আগমন ঘটতে চলেছে। সেইমতো জানুয়ারি মাসের প্রথম দিন থেকেই অনুরাগীরা সুখবর শোনার অপেক্ষায় ছিলেন। গত দুইদিন আগেই অনুষ্কা এবং বিরাটকে একত্রে অনুষ্কার মায়ের বাড়িতে যেতে দেখা যায়। তখনই নেটিজেনরা অনুমান করে নেন, নবজাতকের আগমন এখন শুধু কিছু ঘন্টার অপেক্ষা মাত্র।

সেইমতো সোমবার দুপুরেই বিরাট অনুরাগীদের সুখবর শোনালেন। বিরাট-অনুষ্কার সুখী গৃহকোণে নতুন সদস্যের আগমনের খবর পেয়ে নেটিজেনরা ভীষণ খুশি। বছরের শুরুতেই বিরাটের ঘরে লক্ষ্মীর প্রবেশ ঘটলো।