সোমবার কি বলছে আপনার রাশি, মিলিয়ে নিন এক ঝলকে

মেষ:কোনও ভাল কাজে গিয়ে নিরাশ হয়ে ফিরে আসতে হবে।আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে।প্রেমের ব্যাপারে মানসিক আনন্দ পাবেন।

বৃষ:বাড়িতে কোনও শুভ কাজ হওয়ার যোগ রয়েছে।র সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে।আপনি আপনার বৈবাহিক আনন্দে আশ্চর্যজনক বিস্ময় পেতে পারেন।

মিথুন:বাড়িতে একটা মনের মতো পরিবেশ পেতে পারেন।কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন।আজকে আপনি আপনার মূল্য সময় বন্ধুদের জন্যে খারাপ করতে পারেন।

কর্কট:জটিল কোনও সমস্যা থেকে মুক্তি পাবেন।যদি চান যে আপনার প্রেমের জীবনটি সমৃদ্ধ থাকে, তবে কোনও তৃতীয় ব্যক্তির কথা শুনে আপনার প্রেমিক সম্পর্কে অভিনয় বা মতামত তৈরি করবেন না।জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি।

সিংহ:বিদ্যার্থীদের আজ পড়াশোনায় অমনোযোগ ভাব দেখা দিতে পারে।আজকের দিনটি বাকি দিনগুলির চেয়ে অর্থনৈতিকভাবে আরও ভাল প্রমাণিত হবে এবং আপনি যথেষ্ট অর্থ উপার্জন করবেন।বাড়ির সকলে মিলে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা এখন বন্ধ রাখুন।

কন্যা:আজ কোনও না কোনও দিক থেকে গুরুর কৃপা লাভ করতে পারেন।দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে।যে সমস্ত লোকেরা ঋণ নিয়েছিল তারা আজ এই অর্থ ফেরত দিতে সমস্যায় পড়তে পারে।

তুলা:কর্মস্থানে বড় কোনও দায়িত্ব পালন করতে হবে।যদি আপনার জীবনে আকর্ষণীয় কিছু ঘটার জন্য আপনি দীর্ঘ সময় ধরে প্রতীক্ষা করছিলেন-তাহলে আপনার এবার কিছুটা স্বস্তি পাওয়া নিশ্চিত।বাজে মেজাজের জন্য আপনি আপনার স্ত্রীর দ্বারা বিরক্ত বোধ করতে পারেন।

বৃশ্চিক:আপনার সমস্যা হল আপনার টাকা ঝুলে থাকবে- আপনি সম্ভবত বেশি খরচ করবেন অথবা মানিব্যাগ অন্য স্থানে রখবেন।সফর এবং সামাজিক জমায়োত আপনাকে ভারমুক্ত এবং খুশি করে রাখবে।সম্পত্তি নিয়ে আজ গুরু জনদের সঙ্গে মনোমালিন্য হতে পারে।

ধনু:কর্মচারীর ভুলের জন্য ব্যবসায় মন্দা দেখা দিতে পারে।যদি আপনি আপনার স্ত্রীর ভালবাসার জন্য ক্ষুধিত থাকেন তাহলে এই দিনটি আপনার জন্য মঙ্গলময় হবে।গুরুত্বপূর্ণ কোনও কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলুন।

মকর:যদিও অর্থ আপনার জন্য একটি গুরুত্বপূর্ণ উপাদান, তবে এর প্রতি এত সংবেদনশীল হয়ে উঠবেন না যে এটি আপনার সম্পর্কগুলিকে নষ্ট করে।আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ।কোনও কাজ কর্মক্ষেত্রে আটকে থাকার কারণে আপনার সন্ধ্যার মূল্যবান সময় নষ্ট হতে পারে।

কুম্ভ:বা-মায়ের জন্য চিকিৎসার খরচ বাড়বে।আজ আপনি জানতে পারবেন যে আপনার সঙ্গীর ভালবাসা আপনার জন্য সত্যিই গভীর ভাবপূর্ণ।যাঁরা এখনও বেতন পাননি তারা অর্থ সম্পর্কিত বিষয়ে উদ্বেগ প্রকাশ করতে পারেন এবং তাদের বন্ধুদের কাছে টাকার জন্য জিজ্ঞাসা করতে পারেন।

মীন:ক্ষুদ্র ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে।বন্ধুবান্ধবদের সাথে ক্রিয়াকলাপ উপভোগ্য হবে- কিন্তু স্বেচ্ছায় খরচ করার জন্য এগিয়ে যাবেন না- অন্যথায় খালি পকেট নিয়ে আপনাকে বাড়ি পৌঁছতে হবে।বাড়তি কোনও ব্যবসা থেকে ভাল আয় হতে পারে।