সে’ক্সবোম্ব সানি লিওন, যার এসব ছবি আগে দেখেননি কোনোদিন, রইলো অ্যালবাম

গ্ল্যামার দুনিয়ার অন্যতম গ্ল্যামার গার্ল হলেন সানি লিওনি। তাঁর সৌন্দর্যে মুগ্ধ আপামর বিশ্ববাসী। একসময় পর্ণস্টার হিসেবে পর্ণ ইন্ডাস্ট্রিতে ঝড় তোলার পর এখন তিনি বলিউড ইন্ডাস্ট্রির একজন নামিদামি অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন। অসাধারণ সৌন্দর্যের অধিকারীণী সানি লিওনির রূপে মুগ্ধ সকলেই। দিন প্রতিদিন তার সৌন্দর্য বৃদ্ধি পাচ্ছে। কিন্তু তিনি যখন পর্ণ ইন্ডাস্ট্রিতে প্রথম পা রাখেন, কেমন ছিল তখন তার সৌন্দর্য?

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার কিছু ছবি বেশ ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে কম বয়সী সানির বেশ কিছু ছবি দেখতে পাচ্ছেন নেটিজেন। একটি ছবিতে বাবার কোলে ছোট্ট সানিকে দেখা যাচ্ছে। সানির শৈশব, কৈশোর জীবন এবং যৌবনে পদার্পণ করার সময়ের এই ছবিগুলি থেকে স্পষ্ট এই যে, ছোট থেকেই তিনি বেশ সুন্দরী ছিলেন। গ্ল্যামার দুনিয়ার এই তারকা তার সৌন্দর্যে সকল পুরুষ অনুরাগীদের রাতের ঘুম উড়িয়েছেন।

প্রসঙ্গত উল্লেখ্য, বলিউডের আজকের সফল অভিনেত্রী সানি লিওনি একসময় “জিফি লুউব” নামক একটি জার্মান বেকারিতে কাজ করতেন। তবে গ্ল্যামার দুনিয়া বরাবরই তাকে আকর্ষণ করতো।

তাই বেকারির কাজের ফাঁকে ফাঁকেই চলতো মডেলিংয়ের কাজ। তবে তাঁর পেশাগত পছন্দের লিস্টের প্রথমেই ছিল নার্সের পেশা। তাঁর সেই ইচ্ছা অবশ্য পূরণ হয়নি। একসময় বিভিন্ন ভারতীয় কমেটির রোষের মুখে পড়ে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে ভারতে চলে আসতে বাধ্য হন তিনি।

তবে পরবর্তীকালে সেই ভারতীয় কমিটিই তাকে সাদরে অভ্যর্থনা করে মার্কিন যুক্তরাষ্ট্রে ডেকে পাঠায়। বলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সানি। অনাথ শিশু নিশার মা হয়ে উঠেছেন তিনি! অভিনয় জগতের পাশাপাশি সামাজিক জীবনেও নিজের ছাপ রেখেছেন অভিনেত্রী।