দেখে নিন আজ (২৫/০৩/২০) বুধবার আপনার রাশিফল

মেষ: পুরোনো বন্ধুর সাথে পুনর্মিলন আপনার উদ্দীপনা বাড়িয়ে তুলবে।দিনের মধ্য ভাগে অতিরিক্ত কাজের চাপের জন্য শরীর নিয়ে কষ্ট।আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য।

বৃষ: পরিবারে কোনও সমস্যা গুরু জনের দ্বারা মিটে যেতে পারে।আপনি আপনার স্বাস্হ্য এবং চেহারা উন্নত করার যথেষ্ট সময় পাবেন।কোনও প্রতিযোগিতার কাজে বাধা আসতে পারে।

মিথুন: কোনও অধস্তন কর্মচারীর থেকে উপকার পেতে পারেন।দিনের শেষের দিকে কিছু পরিবর্তন আসতে পারে।আপনার যত্নের প্রয়োজনে পরিবারের সদস্যদের থেকে সহায়তা নিন।

কর্কট: জীবনের ব্যাস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার বাচ্ছাদের জন্য সময় বার করবেন।সংসারের সমস্যা মেটাতে গিয়ে নাজেহাল হতে হবে।আপনার সিনিয়র আপনার কাজের মানের জন্য আজকে মুগ্ধ হতে পারেন।

সিংহ: বিয়ে নিয়ে কোনও আলোচনা না করাই ভাল হবে।আপনি আপনার জীবনের ভালবাসার মানুষটির থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেনভাল করে ভেবে বাড়তি আয়ের পথে পা বাড়ান।

কন্যা: খুব ভাল ভাবে চিন্তা করে তবে নতুন ব্যবসায় পা বাড়ানো উচিত।অভিজ্ঞ ব্যক্তির সাথে সংযুক্ত হোন এবং তাঁরা কি বলতে চাইছেন তা থেকে শিখুন।বন্ধুবেশী শত্রুর জন্য সংসারে সবার সঙ্গে অশান্তি।

তুলা: আশা পূর্ণ না হওয়ায় বেকারদের হতাশা আসতে পারে।আপনার অলসভাবে বসে থাকার অভ্যাস মানসিক শান্তির জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন।

বৃশ্চিক: বহু পরিশ্রমের খুব ভাল পারিশ্রমিক পাবেন না।আপনার শিশুসুলভ এবং নিরীহ আচরণ পারিবারিক সমস্যা সমাধানে মুখ্য ভূমিকা পালন করবে।আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন।

ধনু: বহুমুখী প্রতিভার জন্য সুনাম অর্জন করতে পারবেন। কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন।মনোযোগী হোন কারণ কেউ আপনাকে বলির পাঁঠা করতে পারে।

মকর: বন্ধুর সাহায্যে বিপদ থেকে উদ্ধার পাবেন। আজকে আপনি আপনার সব সম্পর্ক ও আত্মীয়দের থেকে দূরে গিয়ে এমন জায়গায় সময় কাটাতে পছন্দ করবেন যেখানে আপনি শান্তি প্রাপ্তি করেন।অর্থ সমস্যা একটু একটু করে কাটবে।

কুম্ভ: বাড়িতে কোনও আত্মীয় আসায় আপনার উপকার হতে পারে।আপনি যদি আপনার পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভাল,মাথা গরমের জন্য কাজের ক্ষতি হতে পারে।

মীন: অনেক দিনের কোনও আশা পূর্ণ হতে পারে।আপনার চারপাশের মানুষেরা এমন কিছু করবেন যাতে আবার আপনার জীবন সঙ্গী আপনার প্রেমে পড়ে যায়।কর্মস্থানে কারও সঙ্গে পরিচয় হতে পারে।