রাজস্থানকে জিতিয়ে মাঠের মধ্যেই বিহু নাচলেন রিয়ান, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

ভারতীয় ক্রিকেটে এখন তরুণ খেলোয়াড়ের অভাব নেই, তাই প্রতিযোগিতাটাও অনেক, এরমধ্যে নিজেকে প্রমাণ করা খুবই শক্ত। আর তার জন্য সর্বদা সুযোগ পেলেই প্রতিভার বহিঃ প্রকাশ করে থাকে তারা। এবার সেই প্রতিভা দেখানোর আসল জায়গা আই পি এল। আর সেখানেই দারুণ দারুণ সব ম্যাচ উইনিং ইনিংস, যার মধ্যে গতকাল রবিবারের রাজস্হান বনাম হায়দ্রাবাদের ম্যাচ। সেখানেই রিয়ান পরাগ অসমের ১৯ বছরের ছেলের কবজির যাদু। ২০১৯ সালের ভালো পারফরমেন্সের কারণে রাজস্থান রয়্যালসের দলে জায়গা পায় সে আর সেখান থেকেই শুরু তার নতুন পথের।

গতবার ভালো পারফরমেন্স থাকলেও এবার তার ব্যাটের থেকে তেমন একটা রান আসছিল না, যার কারণেই ডাগ আউটেই বসে ছিল সে, তবে এবার এক ম্যাচে সুযোগ পেয়ে সেটাকে হাত ছাড়া করতে চাই নি আর তার প্রতিফলন রাজস্থান শিবিরের জয়। গতকাল শনিবার বেন স্টোকস, স্টিভ স্মিথ, জস বাটলার এদের সবাইকেই প্রথমে পাঠানো হয়েছিল কিন্তু পরিকল্পনা একেবারেই ভেস্তে গিয়েছিল তার ফলেই তারা ৪.১ ওভারে ২৬ রান তুলেই প্যাভিলিয়নে। এরপরে সঞ্জু স্যামসন ও রবীন উথাপ্পা এরা সবাই কিছুক্ষণ চেষ্টা করেছিল কিন্তু লাভের লাভ হয় নি কিছুই। ১২ ওভার , ৭৮ রান ৫ ইউকেট।

এরপরেই মাঠে নামে রিয়ান পরাগ ও রাহুল তেওতিয়া। আর তারপরেই শুরু হয় ছয় চারের ঝড়। আর সেই জোড়ের রাজস্থান ফেরে তার জয়ের সরণির দিকে। শেষে দুজনেই থাকে অপরাজিত, তার ২৬ বলে ৪২ রানের সেই ইনিংস সত্যিই রাজস্থানের মুখে হাসি ফুটিয়ে দেয়। আর জেতার পরেই রিয়ান পরাগের অসমীয়া মাঠের মাঝে বিহু নাচ, যা দেখে দর্শকদের মনে ওঠে খুশির জোয়ার।