রিয়ার গ্রেফতারির আঁচ গিয়ে পড়লো পুরুলিয়ায়, চক্রবর্তী বংশের এই পরিণতিতে হতচকিত গ্রামবাসী

কালকে রিয়া চক্রবর্তী গ্রেফতার হওয়ার ঘটনায় সোশ্যাল মিডিয়ায় প্রচুর আনন্দের জোয়ারে ভেসে উঠেছে নেটিজেনরা। কারণ সারা দেশ চেয়েছিল রিয়া যাতে গ্রেফতার হয় । এককথায় বলতে গেলে সারা দেশের মানুষ এইদিনের অপেক্ষায় করেছিল কয়দিন ধরে এবং অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটল। কিন্তু সবচেয়ে আশ্চর্যের বিষয়গুলো রিয়ার গ্রেফতার হওয়ার এই ঘটনা শুনে সবাই খুশি নয়। পুরুলিয়া বাগমুন্ডি থানার অন্তর্গত একটি ছোট্ট গ্রাম তুন্তরি , বাসিন্দারা কিছুতেই মেনে নিতে পারছিনা রিয়ার গ্রেফতার হওয়ার ঘটনা।

তাদের গ্রামের মেয়েকে এরকম পরিণতি হবে সে কথা তারা কখনও দুঃস্বপ্নেও ভাবতে পারিনি।রিয়া জন্ম বাইরে হলেও তার পূর্বপুরুষরা এই গ্রামেই আগে বসবাস করতেন। রিয়া তার বাবার সাথে ছোটবেলায় কয়েকবার এই গ্রামে দুর্গাপুজোও দেখতে এসেছিলেন এই গ্রামে। তাদের বাড়ির দুর্গাপূজো ১০০ বছরের পুরোনো পূজো। সম্প্রতি আনন্দবাজারকে সাক্ষাৎকার দেওয়া ওই গ্রামের ব্লক সংসদ বীর সিং মোহতার মতে, রিয়ার পূর্বপুরুষ আইনজীবী রামময় চক্রবর্তী একজন স্বছল ব্যক্তি ছিলেন এবং তিনি গ্রামের জন্য অনেক কিছু করেছেন।

তিনি গ্রামের মানুষদের জন্য একটি স্কুল এবং স্বাস্থ্য কেন্দ্র স্থাপন করেছিলেন। এরকম আভিজাত্য পরিবারের মেয়ে হয়ে হত্যা এবং ড্রাগের নেশার মতো কাজ করা সত্যিই অকল্পনীয় বিষয়। ব্যাক্তিগতভাবে আমি কিছুতেই এই বিষয়টি মেনে নিতে পারছিনা। তবে আমরা গ্রামের সবাই এই মামলাটির ওপর নজর রেখে যাচ্ছি এখনো পর্যন্ত।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন