চার হাত-পা, জোড়া মাথা নিয়ে দিব্যি বাইক চালাচ্ছে দুই ভাই, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নিত্য নতুন ভিডিও ভাইরাল হয়। এর মধ্যে বেশকিছু ভিডিও এমন থাকে যেগুলি সাধারণ মানুষের কাছে বেশ শিক্ষামূলক এবং অনুপ্রেরণা প্রদান করে। আবার বেশ কিছু ভিডিওর মাধ্যমে উঠে আসে এমন কিছু দৃশ্য যা দেখে হতবাক হয়ে যায় মানুষ। এরকমই এক ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এই ভিডিওতে জমজ দুইটি ভাইকে স্কুটি চালাতে দেখা যাচ্ছে।

তবে এই দুই ভাই কিন্তু অন্যান্য সাধারণ মানুষের মত নয়। প্রকৃতির অদ্ভুত পরিহাসে এই দুই ভাই যেন একই বৃন্তে দুটি কুসুমের মতো একে অপরের সাথে অঙ্গাঙ্গিভাবে জড়িত। তাদের দুটি মাথা আছে, দুটি করে হাত-পাও আছে। তবে তাদের দেহ একে অপরের সাথে সংযুক্ত। এই দুই ভাইয়ের দেহ একই। তবে তারা একেবারেই সাধারণ মানুষের মতো স্কুটি চালাতে পারে। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, তাতে দেখা গেল কত সহজেই স্কুটি চালাতে সক্ষম এই দুই ভাই।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুনঃ https://www.facebook.com/1914446905511258/videos/1014539492237238

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুই ভাই একেবারে স্বাভাবিকভাবে স্কুটি চালিয়ে একটি পেট্রোল পাম্পে এসেছে স্কুটিতে তেল ভরার জন্য। তেল ভরার পর পেট্রোল পাম্পের কর্মীকে পাওনা মিটিয়ে দিয়ে আবারো স্কুটিতে স্টার্ট দিয়ে রওনা দিলো তারা। ভিডিওটিতে দেখা যাচ্ছে, দুই ভাইয়ের মধ্যে একজন স্কুটির সিটের ওপর সম্পূর্ণ শুয়ে পড়েছে। অপরজন তাই স্কুটির উপর বসে থাকতে পারছে।

এই অবস্থাতেই তারা স্কুটি চালায়। এবং তাদের দেখে মনে হচ্ছে না তাদের কোনো অসুবিধা হচ্ছে। দুটো করে হাত পা নিয়ে দিব্যি স্কুটি চালিয়ে যাচ্ছে তারা। শুধু তাই নয়, অদ্ভুত সুন্দর ব্যালেন্সও রয়েছে তাদের। ওই দুই যমজ ভাইয়ের এই দক্ষতা প্রশংসা কুড়াচ্ছে নেট দুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় হু-হু করে ভাইরাল হচ্ছে একই দেহ বিশিষ্ট দুই জমজ ভাইয়ের স্কুটি চালানোর ভিডিও। ইচ্ছে থাকলে মানুষ কত কিছুই না করতে পারে। তারই যথার্থ নিদর্শন দিল এই দুই ভাই।