‘রবীন্দ্রনাথ ঘোষ ও গৌতম দেব গরু পাচারের সঙ্গে যুক্ত’, বিস্ফোরক মন্তব্য রাজু বন্দ্যোপাধ্যায়ের

ফের এক বিস্ফোরক মন্তব্যের শিকার হল বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। রাজু এবার বললেন গৌতম দেব ও রবীন্দ্রনাথ ঘোষ নাকি গরু পাচারের সাথে যুক্ত। তাই গৌতম দেব ও রবীন্দ্রনাথ ঘোষ নাকি গরু পাচারের ভাগ নিচ্ছেন। রাজু বন্দ্যোপাধ্যায় তিনি বিজেপির রাজ্য সহ সভাপতি। আজ শনিবার তিনি উপস্থিত ছিলেন শিলিগুড়িতে, সেখানে কৃষি আইনের পক্ষে মিছিলে তিনি যোগদান করেন, আর সেখানেই তিনি এমন এক অভিযোগ করে বসেন।

কিন্তু রবীন্দ্রনাথ ঘোষ এই কথা শোনার পরেই গরু চোর বলে অবিহিত করেন রাজু বন্দ্যোপাধ্যায়কে। এখানেই শেষ না, কারণ শিলিগুড়ির তৃণমূলের তরফ থেকে বলা হয়, এই নিয়ে রাজু বন্দ্যোপাধ্যায়ের নামে থানায় এফ আই আর করা হবে। রাজু বন্দ্যোপাধ্যায় জানায়, আসলে সামনেই বাংলাদেশ বর্ডার। আর সেখানেই করা হচ্ছে গরু পাচার। আর সেই গরু পাচারের টাকা নাকি ভাগ করে নিচ্ছেন গৌতম দেব ও রবীন্দ্র নাথ ঘোষ। তুবে এই শুনে চুপ থাকে নি তৃণমূল।

এর জবাব দিয়েছেন উত্তরবঙ্গের উন্নয়ন্মন্ত্রী রবি ঘোষ, তিনি বলেন গরুচোরের মন্তব্যের জবাব দিতে চাই না। এদিকে দার্জিলিং জেলা সভাপতি রঞ্জন সরকার জানায়, প্রমাণিত সত্য যে গরুপাচার কান্ডের সাথে কয়েকজন বি এস এফ আধিকারিক যুক্ত, কিন্তু প্রমাণ ছাড়াই দুইজন মন্ত্রীর নামে কিভাবে এই অভিযোগ করতে পারেন তিনি, তাই এবার তার নামে থানায় করা হবে এফ আই আর, দরকার পরলে যাওয়া হবে সুপ্রিম কোর্টেও।