নতুন রেসিপি “রসগোল্লা বিরিয়ানি”, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও, দেখে নিন তৈরির পদ্ধতি

বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে কোনো জিনিস ভাইরাল হতে বেশি সময় লাগেনা। সমস্তকিছুই খুব দ্রুত ভাইরাল হয়ে যায়। করো না পরিস্থিতির মধ্যে অনেকেই অনেক কিছু পোস্ট করেছে সোশ্যাল মিডিয়া।অনেকে যেমন গান গাইতে জানেন সেই হিসেবে পোস্ট করেছেন আবার অনেকে ভালো আঁকতে পারে সেই আঁকা পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। অনেকে আবার দেখা গিয়েছে নানা ধরনের খাবারের পদ রান্না করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে।

করোনা পরিস্থিতির মধ্যে খাবারের পদ পোস্ট এর ফলে ডালগোনা কফি, ফুচকা কত খাবারের পর জনপ্রিয় হয়ে উঠেছে সবার কাছে। আমাদের মধ্যে অনেকেই আছেন যারা ফিউশন খাবার খেতে পছন্দ করেন। যেমন সুইট ম্যাগি, গুলাব জামুন কি সব্জি, ফ্রায়েড চিকেন ডিপড ইন চকোলেট সস, মসালা চায়ে আইসক্রিম উইথ সুগার লেসড পরোটা। শুনলে কেরকম অবাক মনে হলেও এই সবকটা ডিস হল ফিউশান ডিস। অনেকেই এই খাবারগুলি খেতে পছন্দ করে এবং এই পদগুলির যথেষ্ট চাহিদা রয়েছে অনেক মানুষের মধ্যে।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানেঃhttps://www.facebook.com/watch/?v=836986677074542

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় দেখা গেল একটি খাবারের পদ, যা মানুষ পছন্দের তুলনায় অনেক বেশি পরিমাণে অপছন্দই করেছেন। ৪ ই অক্টোবর নাগাদ ম্যাডলি ফুড লাভার এই পেজ থেকে একটি খাবারের ভিডিও পোস্ট করা হয়, খাবারটি হলো রসগোল্লা বিরিয়ানি। ভিডিওটি পোস্ট করেছেন তিনি লিখেন, “It sounds unbelievable? But I just had the Angoori Rosogolla Biriyani along with Hara Bhara Kebab, Aloo Chaap and Dahi ka Chutney (along with Raita and vinegar-soaked Peyaaz) and Firni (sic),” অবিশ্বাস্য মনে হলেও আমি আজকে আঙ্গুরী রসগোল্লা বিরিয়ানি খেয়েছি তার সাথে ভাড়া কাবাব আলু চাপ ও দইয়ের চাটনি সঙ্গে রায়তা আর ভিনিগারে ডবানো পেঁয়াজ এবং ফিরিনি খেয়েছি।

সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয়ে গেছে এই ভিডিও এই প্রথম কোনো ভিডিও অপছন্দের দিক থেকে অনেক লাইক পড়েছে এবং শেয়ার হয়েছে তাছাড়াও প্রচুর কমেন্ট রয়েছে। মানুষ এই খাবারের পদকে কোনোভাবেই মেনে নিতে পারেনি। অনেকে বলেছে এগুলো পাগলামি ছাড়া আর কিছুইনা, অনদিকে অনেকে বলেছে এই সালে আর কতকিছু দেখতে হবে তা ভগবানই জানে।