মেকআপ V নর্মাল লুক, পার্থক্য বোঝালেন সোনম কাপুরের বোন শানায়া, ভিডিওতে তুললেন ঝড়

শীঘ্রই বলিউডে ডেবিউ করবেন সঞ্জয় কাপুর কন্যা শানায়া কাপুর। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা অনেক। সুন্দরী শানায়াকে নেটিজেনরা কিন্তু বেশ পছন্দ করেন। তাই তিনি সোশ্যাল সাইটে নিজের যে ছবিগুলি তুলে ধরেন তাতে লাইক কমেন্টের বন্যা বয়ে যায়। সম্প্রতি তিনি সোশ্যাল সাইটে এক নতুন রূপে ধরা দিলেন। তার এই ছবিটিও যথারীতি নেটিজেনদের নজর কেড়েছে।

সুন্দরী শানায়া সোশ্যাল সাইটে একইসঙ্গে দুই রূপে ধরা দিয়েছেন। ফোনের ক্যামেরার ফিল্টার ব্যবহার করে মুখের শুধু একদিকেই মেকআপ নিয়ে ক্যামেরায় ধরা দিয়েছেন শানায়া। মুখের বাকি অংশটুকুতে কোনো মেকআপ নেই। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, নিজের সত্যরূপটিকেই গ্রহণ করো! (embrace your truest self)

ফিল্টার ভার্সেস বাস্তব রূপটিকেই নেটিজেনদের সামনে তুলে ধরতে চেয়েছিলেন শানায়া কাপুর। অবশ্য অসাধারণ সুন্দরী শানায়াকে বিনা মেকআপেও সুন্দর লাগে। নেটিজেনরাও তাই তার রূপের প্রশংসা করতে কার্পণ্য করেননি।

শোনা যাচ্ছে, এই সুন্দরী শীঘ্রই ধর্মা প্রোডাকশনের হাত ধরে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন।

শানায়া অভিনয়কেই পেশা করতে চান। সেই উদ্দেশ্যে মন দিয়ে অভিনয় শেখার পাশাপাশি নাচ, রোপিং, কথোপকথন সবই খুব মন দিয়ে শিখেছেন।

প্রসঙ্গত, শানায়া ইতিপূর্বে শরন শর্মার গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল ছবিতে সহকারী পরিচালক হিসেবে অফস্ক্রিন কাজ করেছেন। শীঘ্রই তাকে ক্যামেরার পর্দায় দেখা যাবে।