Laxmmi Bomb-এর রিলিজ হলো ট্রেলার, ভয়ে ডিসলাইক বটন বন্ধ করলো ছবি নির্মাতারা

খুব তাড়াতাড়ি আসতে চলেছে অক্ষয় কুমারের নতুন সিনেমা লক্ষী বম্ব। ভুলভুলাইয়ার পর আবার অন্য আরেকটি রূপে দেখা যাবে বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারকে। সম্প্রতি একশন সিনেমার বাইরেও তিনি অন্যরকম সিনেমা করতে পছন্দ করেছেন। ভুলভুলাইয়া হোক অথবা প্যাডম্যান, মিশন মঙ্গল হোক অথবা টয়লেট, প্রতিটি সিনেমাতে তাকে দেখা যায় বিভিন্ন রূপে। দীর্ঘ লকডাউন এর জন্য এই সিনেমাটির মুক্তির আটকে গিয়েছিল। তবে আবার সবকিছু স্বাভাবিক হবার পরে পেক্ষাপটে মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমারের সিনেমা লক্ষী বম্ব।

কমেডি সিনেমার পাশাপাশি এ সিনেমাটি যদি আপনি ভয় পেতে বাধ্য। সম্পূর্ণ অন্য মোড়কে একটি ভূতের সিনেমা নিয়ে আসতে চলেছে অক্ষয় কুমার এবং অন্যান্য কলাকুশলীরা। সম্ভবত, জনপ্রিয় একটি তামিল সিনেমা থেকে অনুপ্রাণিত হয়ে সিনেমাটি বানানো হয়েছে। প্রথমত, এই সিনেমায় আপনি প্রথমে ধরতেই পারবেন না যে অক্ষয় কুমার আদতে একজন ভূত, কিন্তু কীভাবে এবং কেন অক্ষয় কুমারের মধ্যে আত্মা প্রবেশ করল, তা কিন্তু সিনেমা না দেখলে আপনি কিছুতেই বুঝতে পারবেন না।

সবথেকে বড় কথা, সিনেমার ট্রেলার দেখে আপনি এতটাই ভয় পেয়ে যাবেন যে, আপনার বুড়ো আঙুল কিন্তু কিছুতেই ডিজলাইক অব্দি পৌছাবে না। এই সিনেমার ট্রেলার দেখে আপনাকে লাইক বাটন প্রেস করতেই হবে।অবশ্য সিনেমার ট্রেলার দেখে আপনি যদি খুশী না হতে পারেন, তাহলে বলব যে আপনি একেবারেই ভালো সিনেমা বোদ্ধা নন। তাই একদম দেরি না করে এখন থেকেই কোমর বেঁধে রেডি হয়ে যান একটি অনবদ্য ভূতের সিনেমা দেখার জন্য।