মুখে “জয় শ্রীরাম” ধ্বনি, বিজেপিতে নাম লেখালেন শ্রাবন্তী

আসন্ন একুশের বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। এই লড়াইয়ে তৃণমূল এবং বিজেপি কার্যত একে অপরের প্রবল প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়বে। বিজেপির তরফের সেই লড়াইয়ে এবার সামিল হলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। আজকেই বিজেপি শিবিরে যোগদান করলেন শ্রাবন্তী। গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নিয়ে আনুষ্ঠানিকভাবেই গেরুয়া দলের অন্তর্ভুক্ত হলেন অভিনেত্রী।

আসন্ন একুশের লড়াই ঘিরে সকল রাজনৈতিক শিবিরের উত্তেজনা তুঙ্গে। রাজনৈতিক শিবিরের সেই আগ্রহ এবং উত্তেজনা টলিউডেও বেশ প্রভাব ফেলছে। টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রী দলে দলে রাজনীতির আঙিনায় প্রবেশ করছেন। নির্বাচনের প্রাকমুহুর্তে তাদের রাজনীতিতে যোগদান বেশ তাৎপর্যপূর্ণ বলেই বিবেচনা করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

এতদিন রাজনীতির আঙিনা থেকে যারা দূরে সরে থেকেছেন, রাজনীতির ধারেকাছেও যাদের দেখা যায়নি তারাও একে একে একুশের নির্বাচনের পূর্বে রাজনীতির আঙ্গিনায় প্রবেশ করছেন। সেই দলে এবার নতুন নাম সংযোজন হলো। টলিউড অভিনেত্রী শ্রাবন্তী বিজেপি শিবিরে যোগদান করলেন।

An Images

এদিন তিনি যখন আনুষ্ঠানিকভাবে গেরুয়া শিবির মারফত রাজনীতিতে প্রবেশ করলেন তখন তাকে সাদরে দলে অভ্যর্থনা জানালেন দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়, স্বপন দাসগুপ্তর মতো বিজেপির হেভিওয়েট নেতা কর্মীরা। নির্বাচনের এখনো প্রায় একমাস দেরি। একুশের নির্বাচনের আগে আর ক’জন রাজনীতির আঙিনায় প্রবেশ করেন, সেটাই এখন দেখার।