কালো ড্রেস, ঠোঁটে লাল লিপস্টিক, ঋতাভরির ছবিতে উষ্ণতা সোশ্যাল মিডিয়ায়

ঋতাভরির ছবিতে উষ্ণতা সোশ্যাল মিডিয়ায়

ফের নতুন ছবি নিয়ে সবার লাইমলাইট কেড়ে নিলেন টলিউডের সুপার সেক্সি ও কুল অভিনেত্রী ঋতাভরি চক্রবর্তী। নতুন নতুন ছবি পোস্ট করে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ঝড় তুলেই চলেছেন তিনি। এই মুহূর্তে তিনি গৃহবন্দি, বাড়িতে বসে বসেই সময় কাটাচ্ছেন তিনি। করোনা আতঙ্কে তিনিও এখন ঘরবন্দি।

এই ঘরবন্দি থাকা অবস্থায় ফের নতুন ছবি পোস্ট করে নেটিজেনদের প্রশংসা কুড়িয়ে নিলেন তিনি। এই ছবিতে আরো মোহময়ী দেখাচ্ছে তাকে, কালো পোশাকে চুল ছেড়ে দিয়ে ছবি ছেড়েছেন তিনি। যা দেখে কুপোকাত নেটদুনিয়া। কালো পোশাকে আরো আকর্ষণীয় দেখাচ্ছে তাকে। সিনেমা ও সিরিয়াল এবং সবরকম শুটিং বন্ধ এই মুহূর্তে, করোনা আতঙ্কে সবাই এখন গৃহবন্দি।এই অবস্থায় নতুন ছবি পোস্ট করে নতুন করে আলোচনার কেন্দ্রে চলে আসলেন তিনি।

এই মুহূর্তে তিনি টলিউডের ব্যাস্ত অভিনেত্রীদের মধ্যে একজন। হাতে তার প্রচুর কাজ।বাংলা সিনেমায় অভিনয়ের পাশাপাশি তিনি বেশ কিছু এডফিল্মেও কাজ করেছেন।যা বেশ জনপ্রিয়তা পেয়েছে। বাংলা সিরিয়াল দিয়ে অভিনয় জগতে পা রেখেছেন তিনি। জনপ্রিয় টিভি সিরিয়াল “ওগো বধূ সুন্দরী”তে কাজ করে সকলের নজরে আসেন তিনি। তবে শত ব্যস্ততা থাকতেও সোশ্যাল মিডিয়ায় তিনি সদা বিচরণ করেন নিত্য নতুন ছবি দিয়ে।