দিল্লিতে করোনা আক্রান্ত 68 সিআরপিএফ জওয়ান, চিন্তায় স্বরাষ্ট্র মন্ত্রক

বর্তমানে গোটা দেশ জুড়ে করোনা এক প্রকার ত্রাস হিসেবে ছড়িয়ে পড়েছে।দেশের প্রায় সর্বত্রই এই ভাইরাসের উপস্থিতি লক্ষ্য করা গিয়েছে।জানা গিয়েছে, ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ইতিমধ্যেই ৩৭ হাজার অতিক্রম করে গিয়েছে। তবে এরম পরিস্থিতির মধ্যেও সামনে এল অত্যন্ত দুর্ভাগ্যজনক খবর। জানা গেলো গত ২ সপ্তাহে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা হল ১২২।

প্রসঙ্গত, সিআরপিএফের একটি ক্যাম্প থেকে ৩১ নম্বর ব্যাটালিয়নের ৫৫ বছরের একজন কর্মী করোনা দ্বারা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল বেশ কিছুদিন আগেই ।জানা গিয়েছে, তিনি ছিলেন ব্যাটালিয়নের একজন সাব ইন্সপেক্টর।তবে করোনা পজিটিভ হয়ে পরার পর তাঁকে দিল্লির সদর জং হাসপাতালে ভর্তি করা হয়। এর পরেই ঘটে এক চাঞ্চল্যকর ঘটনা। জানা গিয়েছে, গত শুক্রবার ব্যাটালিয়নে নতুন করে ১২ জন জওয়ান করোনার দ্বারা আক্রান্ত হন।

এই বিষয়ে একটি ব্যপারে যথেষ্ট ভাবিয়ে তুলেছে কেন্দ্র কে ইতিমধ্যেই। মনে করা হচ্ছে যে ব্যাটালিয়নের নার্সিং স্টাফদের থেকেই ওইসব জওয়ানরা করোনাতে সংক্রামিত হয়েছেন। সংবাদ সূত্রে পাওয়া খবর অনুযায়ী, কমপক্ষে ১০০০ জন জওয়ান ব্যাটালিয়নে রয়েছে।যার ফলে এই বিষয়টি যথেষ্ট চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে কেন্দ্রীয় মন্ত্রক এবং স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে।