পঞ্চম দফায় ভোট শেষ হতেই মুখে গে’ম ও’ভা’র, সোজা বাড়ির দিকে র’ও’না দিলেন অ’সু’স্থ মদন মিত্র

কামারহাটি তৃণমূল প্রার্থী মদন মিত্রকে নিয়ে গতকাল বিধানসভা ভোটের ক্ষেত্র রীতিমতো উত্তাল হয়ে উঠেছিল। গতকাল সকাল থেকে মদন মিত্র বেশ খোশ মেজাজে থাকলেও দুপুরের পর থেকেই নানান ঝামেলায় জড়িয়ে পড়েন তিনি। গতকাল সকালে দিনটি তার শুরু হয়েছিল দক্ষিণেশ্বর কালী মায়ের চরণে পূজা অর্পণ করে। এরপর সারাদিন ভোটের কাজে ঘুরতে ঘুরতেই কেটেছে তার।

তবে মাঝে বুথে প্রবেশ নিয়ে কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েন মদন মিত্র। তার পকেটে‌ কি আছে জানতে চাওয়া হলে তিনি বলেন, এটম বোমা আছে! এতে বাকবিতণ্ডার সূত্রপাত ঘটে। কেন্দ্রীয় বাহিনীর সদস্যদের সঙ্গে ধস্তাধস্তি হয় তার। এরপর আবার বিকেলেও নতুন সমস্যা তৈরি হয়। বেলঘড়িয়ার বিজেপি প্রার্থীর গাড়ির উপর হামলা চালানোর পরিপ্রেক্ষিতে প্রাক্তন পরিবহণমন্ত্রী মদন মিত্রের উপরেই দায়ভার চাপায় বিজেপি।

এদিকে আবার বিকেলের দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র। অক্সিজেন মাস্ক পড়ে ঘটনাস্থলে বসে পড়েন তিনি। বেসরকারি হাসপাতালের চিকিৎসক গৌতম বল তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছে তার চিকিৎসা শুরু করেন। পরে মদন মিত্র সাংবাদিকদের কাছে জানান, বিগত কয়েকদিনের অনিয়ম এবং টেনশনের কারণেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। সানস্ট্রোক হয়েছিল তার।

কিসের এত টেনশন? যে মদন মিত্র নিজের জয় সম্পর্কে নিশ্চিত ছিলেন, তার গলায় এদিন আজ অন্য সুর শোনা গেল। সাংবাদিকরা যখন তাকে প্রশ্ন করলেন, ভোটের ফলাফল কেমন হবে বলে মনে হচ্ছে তার? তখন তার জবাব, সবই মায়ের ইচ্ছা! বাড়ি যাওয়ার আগে মদন মিত্র শুধু এটুকু বলে গেলেন, দ্য গেম ইজ ওভার।