SBI গ্রাহকদের জন্য দারুন সুখবর, এই অ্যাপের মাধ্যমে ঘরে বসেই মিলবে সমস্ত সুবিধা

এই অ্যাপের মাধ্যমে ঘরে বসেই মিলবে সমস্ত সুবিধা

সম্প্রতি এস বি আই তাদের গারকদের জন্য নতুন এক আপ চালু করেছে, যার নাম কুইক আপ। এর মাধ্যমে গ্রাহক সব ধরনের সুবিধা পেতে চলেছে। আর এর ফলে যে সমস্ত গ্রাহক উপকৃত হতে চলেছে তা কিন্তু স্পষ্ট। এর দ্বারা গ্রাহকেরা ছুটির তালিকা, মীনই স্টেস্মেন্ট, চেক বুকের সুবিধা, একাউন্টের ভারসাম্য, গত ৬ মাসের একাউন্টের স্টেস্মেন্ট।

আর এখানে আরও একটি সুবিধা পাওয়া যাবে, সেটা হল বিভিন্ন ধরনের লোনের। এখানে এডুকেশন লোনের সার্টিফিকেট থেকে শুরু করে সব ধরনের সুবিধা প্রযোজ্য। এই আপের কথা এস বি আই এর অফিসিয়াল টুইটার হ্যান্ডেলের থেকে জানা গেছে, তারা সেখানে জানিয়েছে, এই আপের সব থেকে চমক করা বিষয় হল, এটা চলবে ইন্টারনেট ছাড়াই।

এই আপের লেটেস্ট ভার্সন যদি প্লেস্টোর থেকে ডাউনলোড করা যায় তাহলেই সহজেই এর আপের সুবিধা পাওয়া যাবে। কিন্তু কাজের মধ্যে একটা কাজ গুরুত্বের সাথে করতে হবে সেটা হল রেজিস্টার করাটা। সেটা হয়ে গেলেই ভালো মতো কাজ করা যাবে এই আপের সাহায্যে। এস বি আই আরও বলেছে, এই আপ ব্যবহার করার জন্য যেমন ইন্টারনেট দরকার হবে না তেমন এটা ব্যবহারের জন্য আগবে না কোনও এক্সট্রা টাকা।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন

শুধু যে নম্বর দিয়ে আপনি আপনার আপের সাথে রেজিস্টার করবেন তার সাথে যেনো আপনার ব্যাঙ্কের সাথেও রেজিস্টার করা থাকে। আর সেটা করা থাকলেই ম্যাসেজ করে সব ধরনের পরিষেবা পেতে পারেন এটা তার এক নমুনা “রেজ এ্যকাউন্ট নম্বর’ আর এসএমএস করতে হবে ০৯২২৩৪৮৮৮৮৮”।