মুসলিম অনুপ্রবেশকারীদের নিয়ে বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের

নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে যেভাবে দেশ জুড়ে বিক্ষোভের ঝড় উঠেছে তার থেকে বেশি প্রভাব পড়েছে উত্তরপ্রদেশ এবং পশ্চিমবঙ্গে। যদিও প্রতিবাদের ভাষা হিসেবে বিক্ষোভকারীরা ভাঙচুর, আগুন জ্বালানো এ সবকেই বেছে নিয়েছে তবে এবার সরকারি সম্পত্তি নষ্ট করলে উত্তরপ্রদেশের মতো এ রাজ্যে গুলি চলবে বলে এক সভা মঞ্চ থেকে হুঁশিয়ারি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

রবিবার সন্ধ্যায় নদিয়ার রানাঘাটে নাগরিকত্ব সংশোধনী আইনের সমর্থনে অভিনন্দন যাত্রা শেষ করে এক জনসভায় বক্তব্য রাখতে গিয়ে বিজেপির রাজ্য সভাপতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কড়া ভাষায় আক্রমণ করেন। অন্যান্য রাজ্যে যে ভাবে বিক্ষোভকারীদের ওপর গুলি চলেছে লাঠি চলেছে এবং পুলিশ গ্রেফতার করেছে এ রাজ্যে কেন হয়নি?

এ বিষয়ে প্রশ্ন তুলে কারও বাপের সম্পত্তি নাকি? তা জানতে চান দিলীপ পাশাপাশি অসম উত্তরপ্রদেশ কর্নাটক বিজেপি সরকার বিক্ষোভকারীদের গুলি করে কুকুরের মতো মেরেছে এবং তুলে নিয়ে গিয়ে কেস দিয়েছে তাই এ রাজ্যেও যদি তেমন কাণ্ড হয় তবে লাঠি মারার ও গুলি করার হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ।

যদিও এখানেই থেমে থাকেননি তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে দিদিমণি বলে সম্বোধন করে রাজ্যের এক কোটি মুসলিম অনুপ্রবেশকারীদের ভোটের জন্য তিনি রাস্তায় হেঁটে বেড়াচ্ছেন বলে মন্তব্য করেন। পাশাপাশি আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি 200 শন পাবে বলেও এক প্রকার চ্যালেঞ্জ ছুঁড়ে দেন দিলীপ।

সমস্তরকম এক্সক্লুসিভ খবর পেতে লাইক করুন