কে সবচে বেশি সুবিধা দিচ্ছে, জিও, এয়ারটেল, নাকি ভোডাফোন? জানুন শীঘ্রই

310
ছবিঃ সংগৃহীত

সম্প্রতি জিও তাদের গ্রাহকের জন্য আই ইউ সি চার্জ বসিয়েছে। জিও টু জিও ফ্রি, কিন্তু জিও থেকে অন্য নেটওয়ার্কে ফোন করলেই দিতে হবে মিনিটে ৬ পয়সা। এই চার্জের জন্য গ্রাহকেরা খুবই ক্ষুব্ধ। এবার তাই জিও তার প্রত্যেকটি গ্রাহকের জন্য নতুন সব প্ল্যানের ব্যবস্থা করেছে, যাতে সব ধরনের সুবিধাই থাকবে.২২২,৩৩৩,৪৪৪, ৫৫৫ টাক্র প্ল্যান।

এই রকম আপডেট পেতে লাইক করুন

এর মধ্যে জানা গেছে আগের থেকেও বেশী সুবিধা রয়েছে।জিও টু জিও ফ্রি কল, আর অন্য নেটওয়ার্কে ফোনের জন্য ১০০০ মিনিট। আর নতুন করে বলার নেই সাথে থাকবে আনলিমিটেড ডেটা। এবার জিওর পর আসা যাক এয়ারটেলের কাছে সেখানেও আছে অনেক সুবিধা, সেখানে ২৪৯ টাকায় পাবেন আনলিমিটেড কল, আর তাদের তরফ থেকে এখনও আই ইউ সি চার্জ ধরা হয় নি, তাই তাদের গ্রাহকেরা ফ্রি কল করতে পারবে অন্য নেটওয়ার্কেও।

এবার এয়ারটেল তাদের তরফ থেকে এক্সট্রিম নিয়ে এসেছে যার মাধ্যমে সব ধরনের ওয়েব সিরিজ ও টিভির সব দেখা যাবে। এই প্যাকে থাকবে এর জন্য ২ জিবি ডেটা ও সাথে জীবন বিমা পাবেন ৪ লক্ষ টাকার।

এর পরে ভোডাফোন, তাদের ২২৯ টাকার প্ল্যানে আছে ডেটার সুবিধা, এর ভ্যালিডিটি ২৮ দিন রাখা হয়েছে। সাথে থাকবে ফ্রি কলের ব্যবস্থা ও ১০০ টি দৈনিক এস এম এসের সুবিধা।

এখন যদি সুক্ষাতিসুক্ষভাবে এই সব নেটওয়ার্কের প্ল্যাঙ্গুলোকে বিচার করা হয় তাহলে দেখা যাবে এই রেসে জিও এগিয়ে আছে। তাদের এই নতুন প্ল্যান আগের মতো না, অনেকটাই আলাদা। আশা করা যায় জিও তাদের এই নতুন প্ল্যানে গ্রাহকদের ভালোভাবেই আকৃষ্ট করতে পারবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন