কালীপুজায় বৃষ্টি হবে? স্পষ্ট ভাবে যা বললেন আবহাওয়া দপ্তর দেখুন

85

অনেক কষ্ট করে বৃষ্টির হাত থেকে বেচেছি , কারন দুর্গাপুজাতে বৃষ্টি হওয়ার আশঙ্কা ছিল আর সেই কারনেই প্রত্যেক বাঙ্গালীর কপালে চিন্তার ভাঁজ পড়েছিল। কিন্তু সেটা আমরা কাটিয়ে উঠতে পেরেছি। কারন সেই পুজোয় বৃষ্টি অনেকটা কানের কাছ দিয়ে গেছে।

কিন্তু আবহাওয়া দপ্তর জানিয়েছে এবার কালীপুজায় বৃষ্টির আশঙ্কা আছে, আগামী ৪৮ ঘন্টার মধ্যেই এই বৃষ্টির আশঙ্কা আছে, তাই অনেকেই মনে করছে কালীপুজার আনন্দকে এবার মাটি করে দিতে পারে এই বৃষ্টি। আজ কলকাতার আকাশ মেঘলা ছিল আর তার কারনেই আংশিক ভিজেছে কলকাতা শহড়।

রবিবার থেকে কালীপূজো আর তার আগে ভূত চতুর্দশী। কিন্ত আজ মঙ্গলবার থেকেই বৃষ্টি শুরু হয়েছে কলকাতায় , আর আবহাওয়া দপ্তর জানিয়েছে আগামী ৪৮ ঘন্টার মধ্যে কলকাতা সহ উপকূলের অনেক জায়গাতেই হালকা বৃষ্টি পাতের আশঙ্কা আছে, আরও জানা গেছে অনেক জায়গায় বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টির আশঙ্কা আছে।

এই বৃষ্টির কারন হল অন্ধ্রপ্রদেশে নিন্মচাপের সৃষ্টি, আর তার ফলেই ওড়িশা ঝাড়খণ্ড উপকূলে বৃষ্টির পরিমাণ বাড়বে। তাহলে বোঝাই যাচ্ছে সপ্তাহের শেষের দিকে বৃষ্টি ঘনঘটা এই রাজ্যের ওপরে, অনেক মানুষই ধন্তেরাসে সোনা কিনবে, কিন্তু এখন যদি বৃষ্টি হয় তাহলে ব্যবসায় কতটা ক্ষতি হবে তা স্পষ্টই বোঝা যাচ্ছে।

এই রকম আপডেট পেতে লাইক করুন