শুধুমাত্র এই শর্তে পাকরাষ্ট্রকে সাহায্য করতে পারে ভারত, জানালেন রাজনাথ সিং

101

ভারতের মতে পাকিস্তান প্রথম থেকেই সন্ত্রাস মদত দিয়ে আসছে , আর তার প্রতি সরব হয়েছে ভারত। প্রধান্মন্ত্রী নরেন্দ্রা মোদী বলেছে এর যোগ্য জবাব দেওয়া হবে । বিশেষ করে ৩৭০ ধারা বিলোপের পর থেকে পাকিস্তান তাদের যুদ্ধবিরতি চুক্তি লংঘন করেছে। আর তারা যে এল ও সি র মাধ্যমে ভারতে আক্রমণ চালিয়েছে তাও স্পষ্ট।

এই রকম আপডেট পেতে লাইক করুন

তাছারা রাষ্ট্র সংঘের বৈঠকে বিদিশা মৈত্র সন্ত্রাস মদতের জন্য পাকিস্তানকে তার কথা দিয়ে বিদ্ধ করেছেন। এমনকি ভারতের সাথে অন্যন্য দেশও একই মত পোষণ করেছে। কিন্তু এবার ভারতের প্রতিরক্ষা মন্ত্রী হরিয়ানার সভা থেকে ইমরান খানকে নিশানা করে বললেন, আমরা চাইলে পাকিস্তানের মদত করতে পারি।

সন্ত্রাস দমনে পাকিস্তানের সাহায্য করতে পারি। চাইলে আমরা সেখানে সেনা পাঠিয়ে তাদের মদত করতে পারি। এই সুরেই পাকিস্তানকে কটাক্ষের সুরে বিধলেন তিনি। তিনি পরে এটাও বলেন , ইমরান খান নাকি কাশ্মীরীদের জন্য শেষ রক্ত বিন্দু দিয়ে লড়াই করবে, তারা তাদের জন্য লড়বে।

কিন্তু আমি তাদের জানিয়ে দিতে চাই, ভারত কারো কাছে মাথা নত করবে না। আর ভারত আগেই জানিয়ে দিয়েছে, কাশ্মীর ভারতের অভ্যন্তরীণ ব্যাপার, এতে কেও নাক গলাক ভারত তা বরদাস্ত করবে না। তিনি পাকিস্তানকে এই কথাও বলে যে , ইস্লামাবাদ যদি তাদের সিদ্ধান্তে অনড় থাকে তাহলে ক্ষতি তাদের।

অচিরেই টুকরো হয়ে যেতে পারে পাকিস্তান। আর পাকিস্তানের উচিৎ সন্ত্রাস কে গোড়া থেকে উপড়ে ফেলা। আর সেটা যদি না করে ভারত জানে তাদের কি করতে হবে।

এই রকম আপডেট পেতে লাইক করুন