করণের পার্টির ভিডিও দেখে আন্দাজ করা হচ্ছে সকলেই ড্রাগের নেশায় বুঁদ, তদন্তে নামলো NCB

সুশান্তের মৃত্যুর পর থেকে নিজের মুখে পড়তে হয়েছিল পরিচালক করণ জোহরকে। বলিউডে নেপোটিজম নিয়ে কথা বলার জন্য তার বিরুদ্ধে সমস্ত ক্ষোভ উগরে দেন বলিউড এর একাংশ।সম্প্রতি গতবছরের ভাইরাল হওয়া একটি ভিডিও ফেরার একবার প্রকাশ্যে আসে। গত বছর এই ভিডিওটি তোলা হয়েছিল করণ জোহরের হাউস পার্টিতে। ভিডিওটি করেছেন স্বয়ং পরিচালক। এই ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকেই শুরু হয়েছিল বিভিন্ন বিতর্ক। নেটিজেনরা অনেকেই বলেছিলেন এই পার্টিকে মাদক পার্টি।

ভিডিওটিতে দেখা দিয়েছিল বলিউডের বড় বড় অভিনেতাদের।কিন্তু ভিডিওটিতে কোন অভিনেতা-অভিনেত্রীকে সুস্থ অবস্থায় রয়েছেন বলে মনে হচ্ছিল না।সুশান্তের মৃত্যুকে ঘিরে সেই ভিডিও উঠে আসে সকলের সামনে।এবার এই ভিডিওটি নিয়ে তদন্ত করতে শুরু করেছে নারকটিকস কন্ত্রল বিউরো। করণ জোহারের পার্টিতে সেদিন রাতে উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোন, রানবির কাপুর, ভিকি কৌশল, বারুন ধাবান, মালাইকা অরোরা খান, শাহিদ কাপুর, মীরা রাজপুত, অয়ন মুখোপাধ্যায় সহ আরো অনেকে।

গত মঙ্গলবার এনসিবসির সিভিল অফিসার রাকেশ আস্তানা সঙ্গে দেখা করেন শিরোমনি আকালি দলের বিধায়ক মজিন্দ্র সিং শির্সা। সেখানে তিনি এই পার্টির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে এই ভিডিওটির সঠিক অনুসন্ধান করার কথা বলেন। সেইমতো এবারে এই ভিডিওটি খতিয়ে দেখবে এনসিবি।তবে এই ভিডিওটির নেপথ্যে রয়েছেন, সেই পরিচালক করণ জোহর ইতিমধ্যে মুম্বাই ছেড়ে রওনা হয়েছেন গোয়ার উদ্দেশ্যে। মা এবং দুই যমজ সন্তান কে নিয়ে তিনি গোয়াতে ছুটি কাটাতে গিয়ে ছিলেন বলে জানা গিয়েছে।তবে গোপন সূত্রে খবর, তিনি আগামী কোন সিনেমার পরিচালনার কাজের জন্য গিয়েছেন গোয়ায়। সূত্রের খবর অনুযায়ী, সেই সিনেমাটিতে মূল চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাডুকোন।