গুগল ম্যাপ দেখে ভুল বিয়েবাড়ি, অন্য পাত্রীকে বিয়েই করে ফেলছিলেন যুবক, এরপর যা হলো

এ যেন ঠিক একেবারে বিবাহ বিভ্রাট! ঠিকানা না খুঁজে পেয়ে ভুল পাত্রীর বাড়িতে হাজির পাত্র! সৌজন্যে গুগল ম্যাপের লোকেশন! বিয়েটাও আরেকটু হলে হয়ে গেছিল। তবে শেষ মুহূর্তে এসে আসল ব্যাপার ধরা পড়তেই এমন গোলমালের হাত থেকে বাঁচলেন উভয় পক্ষই! তাই শেষমেষ বিয়েটা অবশ্য হয়নি। পাত্রপক্ষ যেমন উপহার হাতে ভুল বিয়ে বাড়িতে ঢুকেছিলেন, তেমনভাবেই বেরিয়ে এলেন। ঘটনাটি ঘটেছে সুদূর ইন্দোনেশিয়ায়।

কিভাবে এমনটা ঘটলো? জানা যাচ্ছে, গুগল ম্যাপে লোকেশন দেখে পাত্রীর বাড়ি খুঁজে বের করতে গিয়েই সমস্যার সূত্রপাত হয়। ইন্দোনেশিয়ার মধ্য জাভার পাকিস জেলায় লোসারি এবং জেংকোল হ্যামলেট পাশাপাশি দুটি গ্রাম রয়েছে। পাত্রীপক্ষের বাড়ি ছিল লোসারি গ্রামে। পাত্রপক্ষ সেইমতো গুগল ম্যাপে ঠিকানা খুঁজতে গেলে জেংকোল হ্যামলেটের ঠিকানায় পৌঁছে যান তারা।

সেই গ্রামেও ছিল বিয়ে বাড়ির অনুষ্ঠান। যার ফলে তারা সেই অনুষ্ঠান বাড়িতে চলে যান। এদিকে পাত্রীপক্ষও প্রথমটা পাত্রপক্ষকে আলাদা করে চিনতে পারেনি। পাত্রীও মেকআপের দরুন ব্যস্ত থাকায় নিজের হবু স্বামী এবং বরপক্ষের অন্যান্য সদস্যদের চিনতে পারেননি। তবে কিছু সময় যেতেই ভুল ভাঙলো।

পাত্রপক্ষ বা পাত্রীপক্ষ উভয়ই বুঝতে পারলেন কোথাও কিছু গন্ডগোল হয়েছে। কারণ উভয়ই গ্রামেই বিয়ের দরুন অনুষ্ঠানের আয়োজন করা হলেও এক জায়গায় ছিল এঙ্গেজমেন্টের অনুষ্ঠান, অপর জায়গায় সরাসরি বিয়ের অনুষ্ঠান। তাই ভুল ভাঙতেই পাত্রপক্ষ সঠিক ঠিকানার উদ্দেশ্যে বেরিয়ে পড়েন।