প্রতি সোমবার নিষ্ঠা সহকারে করুন ভোলানাথের আরাধনা, পাবেন অলীক সুখ

বাবা মহাদেব। ত্রিলোকেশ্বর। যার জন্য আকাশ পাতাল মর্ত্য এক হয়ে যায়। যার দয়ায় চলছে এই জগত সংসার। জগত সংসারের সম্সত কিছু তার জন্যই চলছে।হিন্দু ধর্মের প্রতিটি মেয়েদের কাছেই বাবা মহাদেবের আলাদা গুরুত্ব আছে। তাই প্রতি সোমবার হিন্দু বাড়ির গৃহিনী থেকে মহিলারা সকলেই শিবপুজো করেন। তবে সোমবার শিবের পুজোর জন্য একটি বিশেষ কাজ করলে অবশ্যই শিবকে সন্তুষ্ট করা যাবে। তারসঙ্গে শিবের আশীর্বাদ থেকে বঞ্চিত হবেনা কোনোদিনই।

তাই জীবনের সমস্যাকাটাতে জীবনে সমস্ত দুঃখ কাটিয়ে সুখ ফেরাতে অবশ্যই এই কয়েকটি জিনিস নিবেদন করুন-

যব বা বার্লি- যব বা বার্লি মহাদেবের অন্যতম পছন্দের বিষয়। তাই প্রতি যোমবার মহাদেবের মাথায় জল ঢালার সঙ্গে সঙ্গে যব বা বার্লি দান করা উচিত। তাই গৃহস্থের সমস্ত খারাপ শক্তি দূর হয়ে যাবে।

চাল- খুব তাড়াতাড়ি যদি বড়লোক হতে চান। এবং মহাদেবের আশীর্বাদ পেতে চান তাহলে অবশ্যই প্রতি সোমবার শুদ্ধ বস্ত্র পড়ে মহাদেবের আরাধনা করবেন। তার সঙ্গে চান নিবেদন করবেন। এতে অর্থনৈতিক সমস্যার সমাধান হয়ে যায় শীঘ্রই।

মুগডাল- সবুজ মুগডাল শিবের অত্যন্ত পছন্দের। তাই গৃহস্থের মধ্য থেকে সমস্ত নেগেটিভ শক্তি দূর করে পজিটিভ শক্তির আনয়ন হয়। এতে সমস্ত রকমের ক্ষতি এড়ানো যায়।

গম- হিন্দু শাস্ত্রে কথিত আছে শিব ঠাকুরকে যদি গম নিবেদন করা যায় সেক্ষেত্রে সহজেই স্বপ্ন পূর্ণ হয়। পাশাপাশি দাম্পত্য জীবন আরও সুখকর হয়ে ওঠে।

তিল- বিভিন্ন রকমের রোগ থেকে মুক্তি পেতে চাইলে প্রতি সোমবার অবশ্যই শিবের মাথায় জল ঢালার সঙ্গে সঙ্গে তিল নিবেদন করলে আয়ু বৃদ্ধি পায়। ও সংসারের যাবতীয় সমস্যার সমাধান হয়।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন