শ্বশুর’বাড়ির বি’রু’দ্ধে শা’রী’রি’ক-মা’ন’সি’ক নি’র্যা’ত’নে’র অ’ভি’যো’গ তুল’লেন মদন মিত্রে’র পুত্রবধূ

শ্বশুরবাড়ির বিরুদ্ধে শারীরিক-মানসিক নির্যাতনের অভিযোগ তুললেন মদন মিত্রের পুত্রবধূ

এবার শ্বশুরবাড়ির বিরুদ্ধে শারীরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ আনলেন মদন মিত্রের পুত্রবধূ স্বাতী রায়। মদন মিত্র এবং তার বড় ছেলে স্বরূপ মিত্রের বিরুদ্ধে তিনি এই অভিযোগ তুলেছেন। তার দাবি তিনি প্রাণ বাঁচাতে অন্যত্র চলে যাচ্ছেন। শনিবার নিজের ফেসবুক প্রোফাইল থেকে লাইভে এসে তিনি বিস্ফোরক অভিযোগ এনেছেন কামারহাটির বিধায়ক এবং তার বড় ছেলের বিরুদ্ধে।

তিনি লাইভ এ অভিযোগ করেন বিয়ের কয়েক মাস পর থেকে তিনি শ্বশুরবাড়িতে বিভিন্ন অত্যাচারের সম্মুখীন হচ্ছিলেন। তিনি বলেন তার স্বামী তথা মদন মিত্রের বড় ছেলে স্বরূপ মিত্র মানসিকভাবে অসুস্থ। মুঠো মুঠো শক্তিশালী ঘুমের ওষুধ খান তিনি। সঙ্গে মদ্যপানের আসক্তি রয়েছে। এছাড়া দিনের পর দিন তাকে মারধোর করতেন তার স্বামী। তবে তিনি বলেন প্রথমটা অবশ্য শ্বশুর-শাশুড়ি বাধা দেওয়ার চেষ্টা করেছিলেন। তবে তাতে লাভ কিছু হয়নি।

স্বাতীর অভিযোগ বর্তমানে তাকে এবং তার পরিবারকে শ্বশুরবাড়ির তরফ থেকে হুমকি দেওয়া হচ্ছে। দিনের পর দিন এই অত্যাচারের হাত থেকে মুক্তি পাওয়ার জন্য তিনি আত্মহত্যার চেষ্টাও করেছিলেন। তবে ছেলের কথা ভেবে তিনি বাঁচতে চান। তাই তিনি প্রাণের ভয়ে শহর ছেড়ে অন্য কোথাও চলে যেতে বাধ্য হচ্ছেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে কামারহাটির বিধায়ক মদন মিত্রের বক্তব্য, তিনি শুধু এটুকু জানেন যে দু বছর আগে তার পুত্রবধু বাড়ি ছেড়ে চলে গিয়েছেন।

মদন মিত্র এও বলেন, বিবাহ সংক্রান্ত বিষয়ে স্বামী-স্ত্রী সবথেকে ভালো উত্তর দিতে পারেন। তার পক্ষে সবটা জানা সম্ভব নয়। ঘটনাটিকে তিনি অত্যন্ত দুর্ভাগ্যজনক বলে উল্লেখ করেছেন। মদন মিত্র এই অভিযোগের পরিপ্রেক্ষিতে এও বলেন, তার মত ভদ্রলোক যদি কুকথা বলে থাকেন তাহলে নিশ্চয়ই তা বলার মত প্রসঙ্গ তৈরি হয়েছিল।

https://www.facebook.com/swati.roy.2015/videos/661595148538048/?t=1