‌অবসরের পর কি করবেন ধোনি, ফাঁস করলেন স্ত্রী সাক্ষী

চলতি বছরের ১৫ই আগস্ট, দেশবাসী যখন ঐতিহাসিক ৭৩ বছরের স্বাধীনতার বর্ষপূর্তি উদযাপন করছিলেন, সেই দিনেই ক্রিকেট প্রেমীদের আশা হত করে ভারতীয় ক্রিকেট দলের “ক্যাপ্টেন কুল”, ভারতীয় ক্রিকেট টিমের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ক্রিকেট জীবন থেকে অবসর গ্রহণের কথা ঘোষণা করেন। এখন অবশ্য IPL-এ চেন্নাই সুপার কিংসের হয়ে অধিনায়কত্ব করছেন সকলের প্রিয় অধিনায়ক মাহি। তবে, খেলার মাঠে আর বেশিদিন ধোনির উপস্থিতি উপভোগ করতে পারবেন না ক্রিকেটপ্রেমীরা।

ক্রিকেট বিশেষজ্ঞদের মতে, আর বড়জোর এক বছর এভাবে ক্রিকেট দলের সঙ্গে যুক্ত থাকতে পারেন ধোনি। তারপরেই হয়তো ক্রিকেট মাঠের সঙ্গে চিরতরে সম্পর্ক ছিন্ন করে নেবেন মাহি। প্রিয় অধিনায়ক অবসর গ্রহণের পর কি করবেন, এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোর গুঞ্জন শুরু হয়েছিল। বিশেষ করে ধোনির অনুরাগীরা ধোনির ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে জানতে আগ্রহী ছিলেন। সম্প্রতি, ধোনি পত্নী সাক্ষী অনুরাগীদের কৌতুহল নিরসন করলেন।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে সাক্ষী জানালেন, অবসর গ্রহণের পর মাহি তার নিজের সংস্থা “ধোনি এন্টারটেইনমেন্ট” নিয়ে কাজ করবেন। উল্লেখ্য, ২০১৯ সালে মাহি তার এই সংস্থায় “রোর অব দ্য লায়ন” নামক একটি তথ্যচিত্র বানিয়েছিলেন। দর্শকদের কাছে তা অত্যন্ত জনপ্রিয় হয়েছিল। সাক্ষী জানালেন, “ধোনি এন্টারটেইনমেন্ট” এবার দর্শকদের জন্য বেশ কিছু ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছে।

সাক্ষী জানালেন, এই পরিকল্পনা বাস্তবায়িত করতে ইতিমধ্যেই এক লেখকের এর কাছ থেকে তার অপ্রকাশিত বইয়ের কপিরাইট নিয়ে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এই বইয়ের গল্প কল্পবিজ্ঞান নির্ভর। বইটিতে অঘোরী নামক এক পৌরাণিক চরিত্রের উল্লেখ আছে বলে জানিয়েছেন সাক্ষী। তিনি আরো জানিয়েছেন, ওয়েব সিরিজের কাজ এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। তবে শীঘ্রই পুরোদমে কাজ শুরু করে দেবে “ধোনি এন্টারটেইনমেন্ট”। ক্রীড়া জগতের পর এবার, বিনোদন জগতে নতুন ভাবে আত্মপ্রকাশ করতে চলেছেন মাহি। নিজের প্রোডাকশন হাউসের মাধ্যমে দর্শকদের আনন্দ প্রদান করা এবং প্রতিভাবানদের উপযুক্ত মঞ্চ প্রদান করার লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করতে চান ধোনি।