গরমে এরকমই ঢিলেঢালা পোশাক পরি, ক্লিভেজ দেখিয়ে মন্তব্য শ্রীলেখার

শ্রীলেখা মিত্র, এককথায় অনবদ্য একজন অভিনেত্রী। এমন একজন অভিনেত্রী যিনি সারা জীবন স্পষ্ট কথা বলতে ভালোবাসেন। এমন একজন অভিনেত্রী যিনি স্পষ্ট কথা বলার জন্য জীবনে অনেক কাজ হারিয়েছেন। সম্প্রতি কিছুদিন আগে রাজনীতিতে নিয়ে মুখ খুলতে দেখা গেল শ্রীলেখা মিত্র কে। শ্রীলেখা মিত্র হলেন কট্টর বামপন্থী। প্রকাশ্যে রাজনীতির সঙ্গে যুক্ত না থাকলেও তিনি সিপিএমের আদর্শে আদর্শিত।

টলিউডের তারকা যেভাবে তৃণমূল এবং বিজেপিকে যোগদান করছেন, তার ফলে রীতিমতো ভয়ে রয়েছেন শ্রীলেখা মিত্র। তার মতে, এইভাবে যদি সকলে রাজনীতিতে যোগদান করেন, তাহলে অদূর ভবিষ্যতে সিনেমা করার জন্য কাউকে পাওয়া যাবে না।

ব্যক্তিগত জীবনেও সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে ছবি পোস্ট করতে দেখা যায় শ্রীলেখা মিত্র কে। তার প্রত্যেকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। শ্রীলেখার শরীরচর্চার ও বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একটি সাদা রঙের পোশাক পরে রয়েছেন তিনি। পোশাকের আড়াল থেকে দেখা যাচ্ছে তার স্পষ্ট বক্ষ বিভাজিকা।

এরকম একটি ছবি পোস্ট করলে বিভিন্ন রকম মন্তব্য আসে তা তিনি খুব ভালো করেই জানেন। তাই আগেভাগেই সেই ব্যবস্থা করে রেখেছেন তিনি।ছবিটি পোস্ট করে ক্যাপশনে নীতি পুলিশের বিরুদ্ধে কড়া বার্তা দিয়ে তিনি লিখেছেন, আমার রঙের প্রতি বিশ্বস্ত আর শুনুন আমি গরমে এই রকম খোলামেলা পোশাক পরতে ভালোবাসি। নিজের পুলিশগিরি মনোভাব নিজের কাছে রেখে দেবেন। আমার কাছে ফলাও করে বলার কোন প্রয়োজন নেই।

বয়স যে শুধুমাত্র একটি সংখ্যা সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন শ্রীলেখা মিত্র। কিছুদিন আগেই তিনি একটি ভিডিও পোস্ট করে দিয়েছিলেন যে, আমাদের কম্পাউন্ডে একটিমাত্র জিম রয়েছে সেখানে কোন ভালো সুপুরুষকে দেখতে পাওয়া যায় না। তাই বাধ্য হয়েই একা একা জিম করতে হয় তাকে।এই ভাবেই মনের বয়স আটকে রাখার জন্য বিভিন্ন পন্থা অবলম্বন করেন অভিনেত্রী।