রিচার্জে গুনতে হবে বাড়তি টাকা, প্রায় প্রতিটি প্ল্যানের দাম বাড়লো ৫০ টাকা

আর একবার পোস্ট পেইড প্লান এর দাম বাড়িয়ে দিল ভোডাফোন আইডিয়া। টেলিকমের প্রতিবেদন অনুযায়ী, ৬৪৯ টাকা করে দিয়েছে নতুন প্ল্যান এর দাম। ৬৯৯ টাকার পেঁয়াজের দাম বেড়ে দাঁড়িয়েছে ৭৯৯ টাকা। ৬৪৯ টাকা তে আপনি পেয়ে যাবেন ৮০ জিবি ডেটা, ১০০ টা এসএমএস এবং সীমাহীন কলিং সুবিধা। এই রিচার্জ করলে আপনি পাবেন দুটি কানেকশন। মূল সদস্য ব্যবহার করতে পারবে ৫০ জিবি ডেটা। অন্যদিকে দ্বিতীয় ব্যবহারকারী করতে পারবে ৩০ জিবি ডাটা। অতিরিক্ত ডেটা পাবার জন্য অন্যজন নিজের মত রিচার্জ করে দিতে পারবেন।

রিয়াজের সঙ্গে আপনি বিনা মূল্যে পেয়ে যাবেন অ্যামাজন প্রাইম, zee5, vi ,মুভি এবং টিভি, ডিসনি প্লাস হটস্টার ভিআইপি, এক বছরের সাবস্ক্রিপশন। প্ল্যানটির মূল্য ধার্য করা হয়েছে ৬৯৯ টাকা।৭৪৯ টাকার রিচার্জের প্ল্যান বেড়ে হয়েছে ৭৯৯ টাকা। এর মধ্যে আপনি পেয়ে যাবেন ১২০ জিবি ডেটা। ২০০ জিবি ডেটার রোলঅভার ফেসিলিটি।

এ ক্ষেত্রে মূল সদস্য পাবেন ৬০ জিবি ডেটা, সহকারি সদস্য পাবেন ৩০ জিবি ডেটা। পাশাপাশি রয়েছে ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড ফ্রি কল। এর সাথে আপনি পেয়ে যাবেন অ্যামাজন প্রাইম, zee5, vi মুভি এবং টিভি, ডিসনি প্লাস হটস্টার ভিআইপি, এক বছরের সাবস্ক্রিপশন।