অনলাইন ক্লাস করার মুহূর্তে নোংরা ভিডিও পোস্ট, শিক্ষিকাকে নিয়ে কুরুচিকর মন্তব্য ২ পড়ুয়ার

করোনা মোকাবিলার জন্য গোটা দেশজুড়ে লকডাউন চলছে। এই পরিস্থিতিতে গৃহবন্দি সবাই। ওয়ার্ক ফ্রম হোম করছেন অনেকেই। পড়াশোনার জন্য ক্লাসও চলছে অনলাইনে। অনলাইন ক্লাস চলাকালীন পর্ন ভিডিও পোস্ট এবং শিক্ষিকার উদ্দেশে অকথ্য মন্তব্য করে আজমগড়ে দশম শ্রেণির দুই ছাত্রকে গ্রেফতার করল পুলিশ। অনলাইনে আজমগড়ের একটি বেসরকারি স্কুলের ক্লাস ১২ এর ক্লাস নিচ্ছিলেন স্কুলের শিক্ষিকা।

এরপর ২ টি অজানা নম্বর থেকে ২ জন ছাত্রীর নাম করে ওই গ্রুপে তাদের অ্যাড করার জন্য আবেদন আসে। গ্রুপে অ্যাড করার পর তাদের মধ্যে একজন অশ্লীল মন্তব্য করে। তারপর শিক্ষিকা বকাবকি করেন এবং এইসব মন্তব্য করতে বারণ করেন। এরপরেই ওই গ্রূপে ওপর নম্বর থেকে পর্ন ভিডিও পোস্ট করা হয়। ওই ২ নম্বরের মধ্যে চলে অশ্লীল কথোপকথন। এরপর সব দেখে ওই গ্রুপ থেকে লিভ করে যান ওই শিক্ষিকা। তারপর স্কুলের প্রিন্সিপালের কাছে ওই ঘটনার অভিযোগ জানান ওই শিক্ষিকা।

ওই শিক্ষিকার অভিযোগের ভিত্তিতে কোতোয়ালি থানায় অভিযোগ দায়ের করেন ওই স্কুলের প্রিন্সিপাল। এরপর পুলিশ ওই ২ ছাত্রীর খোঁজ করতে যায়। কিন্তু তাদের পরিবার জানায় তারা শহরে নেই। ফোনেও পাওয়া যাচ্ছেনা ওই ছাত্রীদের। নম্বরগুলি ট্র্যাক করে পুলিশ। এরপর জানা যায়, ওই নম্বর দুটি ওই স্কুলেরই দশম শ্রেণীর দুই ছাত্রের। দ্বাদশ শ্রেণির ওই দুই ছাত্রীর অনুপস্থিত জেনেই তাদের নাম ভাঁড়িয়ে ওই গ্রুপে অ্যাড করার আবেদন করে তারা। ওই দুই ছাত্রকে গ্রেফতার করে জুভেনাইল হোমে পাঠানো হয়েছে এবং তাদের বিরুদ্ধে এফআইআরও দায়ের হয়েছে।

সব খবর সরাসরি পড়তে আমাদের WhatsApp  Telegram  Facebook Group যুক্ত হতে ক্লিক করুন

/p>