অতি না’ট’কী’য়’তা এবং তৃনার এক ঘে’য়ে’মি অ’ভি’ন’য়ে বি’র’ক্ত দ’র্শ’ক”রা, নিচে নামছে “খড়কুটো”-র টি’আর’পি

স্টার জলসায় দুটি বিখ্যাত ধারাবাহিক শ্রীময়ী এবং খরকুটো। কিন্তু দুর্বল স্টরি লাইনের জন্য বন্ধ হতে চলেছে দুটোই। খরকুটো ধারাবাহিকটি অল্প সময়ের মধ্যেই সকলের মন জয় করে নিয়েছিল। যেভাবে সৌজন্যে এবং গুনগুনের মিষ্টি প্রেমের কাহিনী দেখানো হয়েছিল সকলকে, তাতে করে সকলেই ভালোবেসে ফেলেছিল এই ।

সম্প্রতি ধারাবাহিকে এসে গেছে নতুন মোড়। মিষ্টির হাত ধরে আসতে চলেছে নতুন অতিথি। তবে পরিবারের সকলে বুঝতে পারলেও এই ব্যাপারে ওয়াকিবহাল নয় গুনগুন। তাই তাকে এই কথাটি জানানোর দায়িত্ব পেয়েছে সৌজন্যে। কেন মিষ্টি যদি বমি এবং শরীর খারাপ করছে তা বোঝাতে গিয়ে রীতিমতো হিমশিম খেয়ে যেতে হচ্ছে সকলকে।

আর এইখানে হয়েছে বিপত্তি। সকলেই মনে করছেন যে, গুনগুন নামক চরিত্রটির যথেষ্ট প্রাপ্তবয়স্ক। একজন মানুষের কেন শরীর খারাপ করে তা জানার যথেষ্ট বয়স হয়েছে তার। সকলে বুঝতে পারলেও সে কিছুতেই বুঝতে পারছে না এটা অতিরিক্ত বাড়াবাড়ি বলেই মনে হচ্ছে সকলের। প্রাপ্তবয়স্ক একটি মেয়ে যে ইংলিশ মাধ্যমিক স্কুলে পড়াশোনা করেছে সে গর্ভবতী অবস্থায় সম্পর্কে কিছুই জানবেনা, তা কখনো হয় না।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেন লিখেছেন যে, তিনি তার বন্ধুর কথায় খরকুটো ধারাবাহিকটি দেখতে শুরু করেছিলেন। তবে এখন বেশ একঘেয়ে মনে হচ্ছে এই সিরিয়ালটিকে। দিন দিন যেন টিআরপি কমে আসছে তার। অভিনয় সম্পর্কে কেউ কোন কথা না বললেও স্টোরি নিয়ে রীতিমতো বিরক্তি প্রকাশ করেছেন অনেকেই।