তৃণমূল কংগ্রেস একটা দল নয় একটা বাটপার কোম্পানির ভিতরে কোম্পানি: সৌমিত্র খাঁ

বৃহস্পতিবার বিকালে বাগডোগরা বিমানবন্দরে নামেন বিজেপির যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। এরপর সেখান থেকে সোজা চলে যায় বাগডোগরা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ৭০ তম জন্মদিন উপলক্ষে বিজেপির পক্ষ থেকে সেবা সপ্তাহের ঘোষনা করা হয়। সেখানে গিয়ে তিনি রোগী থেকে শুরু করে চিকিৎসক ও নার্সদের ফুল,মিষ্টি ও ফুলের তোরা দিয়ে সংবর্ধনা দেন। এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন তিনি বলেন যে তৃণমূল কংগ্রেসে যে যুবদের রাজনীতি ভাবে শুধু হত্যা নয়। পশ্চিমবঙ্গের যুবদের মেরুদণ্ড ভেঙ্গে দিয়েছে।

তাই উত্তরবঙ্গের বিকাশ করতে হলে উন্নয়ন করতে হলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সাথ ধরতে হবে। তাই মোদীজির জন্মদিন উপলক্ষে সেবা সপ্তাহ পালন করবো। এবং যে কোন অন্যায় হলে তার বিরুদ্ধে রুখে দাঁড়াবো। এর পাশাপাশি তিনি আরও বলেন যে তৃণমূল কংগ্রেস কোন দল নয় এইটা একটা বাটপার কোম্পানির ভিতরে কোম্পানি। একটা বাটপার তার ভাইপো যার নেতৃত্ব রাজনীতি করছেন এখানে আমার গৌতম দেবকে জিজ্ঞাসো যে তিনি যখন অভিষেক ব্যানার্জির সঙ্গে কথা বলতে যান নিচে মোবাইল রেখে উপরে সেরসের করে কথা বলেন। একজন সিনিয়র রাজনীতি বিদ হিসাবে তার পদত্যাগ করা উচিত।

এবং পূর্ব মেদিনীপুরের বা হাওড়ার রাজীব বাবু ও শুভেন্দু বাবু এনাদের চিন্তা করা উচিত যে কার সাথে রাজনীতি করবেন। একজন লুটেরা ভাইপোর সঙ্গে রাজনীতি করবেন। তিনি হচ্ছেন তাদের ব্রান্ড। যা বিহার থেকে একজন ব্যবসায়ীকে বুদ্ধি কিনে আনতে হয়েছে। সেই জায়গায় দাড়িয়ে আমাদের নেতৃত্ব নরেন্দ্র মোদীজি ৭০ তম জন্মদিনে সেবা করে মানুষকে কাছে টানতে চাই। এর পাশাপাশি তিনি আরও বলেন যে আমাদের দলে কেউ এলে যেমন বড় হব ঠিক তেমনই কেউ না এলেও আমরা ২০০ এর উপরে সিট পাব।