শুটিং বন্ধ নিয়ে বিরাট সিদ্ধান্ত নিলো টলিউড

তাহলে এবার কি বলিউডের পথেই হাটবে টলিউড? কি সেটা এখনও স্পষ্ট জানা যায় নি ঠিকই। কিন্তু রবিবার বিকেলের মধ্যে ইন্ডিয়ান মোশন পিকচার এ্যাসোসিয়েশনের তরফ থেকে জানানো হয়েছে, আগামী ৩১ মার্চ পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সমস্ত রকমের সিনেমা, সিরিয়াল, ওয়েব সিরিজের শ্যুটিং।

তাহলে বোঝাই যাচ্ছে এবার অন্য সব সিনেমা জগত বলিউডের পথেই হাটতে চলেছে। কিন্তু এখনও পর্যন্ত কোনো ধরনের চূড়ান্ত সিদ্ধান্ত হয় নি, বাংলা ইন্ডাস্ট্রির। তবে আসা করা হচ্ছে যে তারাও একই পথেই হাটবে, এই সিদ্ধান্ত আজ বিকেলের মধ্যেই নেওয়া হবে বলে জানা গেছে।

আসলে সতর্কতার কোনো মার নেই। তাই যতটা পারা যায়, এই সব নিয়ে সতর্ক থাকাটা খুবই জরুরি। গত কয়েকদিন থেকে অবশ্য টলি পাড়ার শ্যুটিং বন্ধ রাখা হয়েছিল, আর তা দেখেই বোঝা যাচ্ছিল যে, টলিউড বলিউডের পথেই হাটতে চলেছে। এদিকে যারা শ্যুটিং স্পটে আসছিল তারা সবাই মাস্ক, স্যানিটাইজারের ব্যবহারটা একটু বেশীই করছিল।

তো এইসব দেখে একটা ধারণা পাওয়াই যাচ্ছিল কম-বেশী। তবে এবার আর ধারণা না। কারণ যেভাবে মানুষ আক্রান্ত হচ্ছে, সাথে মানুষের মৃত্যু পর্যন্ত ঘটছে, সেই হিসেবে কয়েকদিন কাজ বন্ধ রাখা হলে, এতে সবারই ভালো হবে।

এদিকে বলিউডের তরফ থেকে বলা হয়েছিল আগামী ১৮ মার্চের মধ্যেই সব কাজ শেষ করতে হবে, কারণ আগামী ১৯ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সমস্ত শ্যুটিং বন্ধ রাখা হবে। এদিকে শাহিদ কাপুরের জার্সির শ্যুটিং, রণবীর কাপুরের ব্রাক্ষ্মাস্ত্রর শুয়টিং সব বন্ধ করা হয়েছিল আগের থেকেই। এবার তার সাথে সাথে বাকি শ্যুটিং ও বন্ধ করার পথে এগোচ্ছা বলিউড।