আজই শেষ হচ্ছে জেলের মেয়াদ, দোষী সাব্যস্ত হলেই দশ বছরের জেল হবে রিয়ার

আজ থেকে ঠিক ১৪ দিন আগে দুপুরবেলার দিকে রিয়া চক্রবর্তী কে গ্রেপ্তার করেছিল এনসিবি। ছেলে সৌভিক চক্রবর্তীর গ্রেপ্তারের পর থেকেই খুব্ধ ছিলেন রিয়া চক্রবর্তীর বাবা। তাঁর কথামতো, আমার ছেলের গ্রেপ্তারের পর এবার পালা আসতে চলেছে আমার মেয়ের।তার সেই আশঙ্কাই সত্যি করে আজ থেকে ঠিক ১৪ দিন আগে মাদক চক্রে জড়িত থাকার কারণে গ্রেফতার করা হয়েছিল রিয়া চক্রবর্তী কে। সুশান্তের মৃত্যুর তদন্তভার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা নিজের হাতে তুলে নেবার পর একাধিকবার জেরা করার জন্য ডেকে পাঠিয়েছিলেন রিয়া চক্রবর্তী কে। প্রতিদিন প্রায় ৫ থেকে ৬ ঘণ্টা জেরা করার পর তাকে ছেড়ে দেওয়া হতো। তৃতীয় দিনের দিন রিয়া চক্রবর্তী কে গ্রেফতার করে এনসিবি।

তবে সুশান্তের মৃত্যুর জন্য নয় আপাতত মাদক পাচার চক্র জড়িত থাকার কারণে গ্রেফতার করা হয়েছিল রিয়া চক্রবর্তীকে। ৮সি, ২০ বি, ২২, ২৭এ ও ২৯ ধারায় যদি দোষী সাব্যস্ত হন রিয়া চক্রবর্তী তাহলে তার হতে পারে ১০ বছরের জেল। তাকে গ্রেফতার করার পর রিয়া চক্রবর্তী জামিনের জন্য আবেদন করেছিলেন শীর্ষ আদালতের কাছে। কিন্তু তার জামিনের সমস্ত আবেদন খারিজ করে দেওয়া হয় শীর্ষ আদালতে তরফ থেকে।

আপাতত তাই এতদিন পুলিশি হেফাজতে ছিলেন রিয়া চক্রবর্তী।প্রসঙ্গত উল্লেখ্য,রিয়া চক্রবর্তী ইতিমধ্যেই বেশ কয়েকজন নামিদামি অভিনেতা অভিনেত্রীদের নাম প্রকাশে এনেছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলো, সারা আলি খান, দীপিকা পাডুকোন এবং শ্রদ্ধা কাপুর। অদূর ভবিষ্যতে তাদের জিজ্ঞাসাবাদ করার জন্য ডেকে পাঠাতে পারি এনসিবি।