আজ শনিবার, শনিদেবের প্রকোপ থেকে বাঁচতে এই কয়েকটি নিয়ম মেনে চলুন

গ্রহরাজ শনি দেব কে ভয় পেতেন অনেকেই। শুধুমাত্র আমাদের মত সাধারন মানুষ নয়, ভগবানদের মধ্যেও অনেকে শনিদেব কে শ্রদ্ধা করে চলেন। শনিদেবের কৃপায় আপনার জীবন সুন্দর হয়ে উঠতে পারে। কিন্তু আপনার উপর যদি শনিদেব কখনো অসন্তুষ্ট থাকেন, তাহলে কোন কাজ সমৃদ্ধ হয় না। গ্রহরাজ শনিদেব কে সন্তুষ্ট করতে পারলে, তার প্রকোপ থেকে মুক্তি পাওয়া যায়। বজরংবলীর কৃপায় আপনার জীবন সুন্দর এবং স্বাভাবিক হয়ে যাবে।

যদি কিছু নিয়ম আপনি মানতে পারেন, তাহলে আপনার জীবন থেকে অচিরেই চলে যাবে শনিদেবের প্রকোপ। আপনার জীবন এক নিমেষে হয়ে উঠবে সুন্দর। শনিদেব অসন্তুষ্ট থাকলে সম্পত্তি থেকে শুরু করে সম্পর্ক, সবকিছুতেই অশান্তি সৃষ্টি হয়ে যায়। বিবাহ থেকে গ্রহ শান্তি সব কিছুতেই কোন না কোন বাধা সৃষ্টি হতে পারে। তাই আপনার জীবনে যদি থাকে রকম বাধা বিপত্তি, তাহলে মনে করবেন যে আপনার জীবনে রয়েছে শনিদেবের প্রকোপ।

শনিদেব কে সন্তুষ্ট করতে হলে আপনাকে মানতে হবে বেশ কিছু নিয়ম।এই নিয়মগুলো মানার সঙ্গে সঙ্গে প্রতি শনিবার মন্দিরে পুজো দিতে হবে। যদি প্রত্যেক শনিবারের বারবেলা আপনি আপনার নিজের সাধ্যমত শনিদেব কে পুজো অর্পণ করতে পারেন, তাহলে তিনি সন্তুষ্ট হন, বলে বিশ্বাস করেন বহু মানুষ।